Mountain View

অশ্লীলতায় সানিকেও ছাড়িয়ে গেলেন সুরভিন, তীব্র সমালোচনা বলিউডে!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২০, ২০১৬ at ৩:২২ অপরাহ্ণ

এক সানি লিওন কি বলিউডের জন্য কম ছিল যে এবার সুরভিন চাওলা এসে জুটল? হ্যাঁ, ব্যাঙ্গ করে বলিউডের অনেকেই এখন এই কথাটাই বলছেন। আর বলবেন নাই বা কেন। সানি তো তাও সাবেক পর্ণ স্টার। কিন্তু সুরভিন? সুরভিন এসেছে সিরিয়ালের জগত থেকে। এমনকি পরিছন্ন চরিত্র করার জন্য সুনামও ছিল তার। কিন্তু সেই সুরভিন বলিউডে আসা মাত্র যা শুরু করেছেন, তাতে সানিরও চক্ষু চড়কগাছ। ইতিমধ্যেই বলিউডের যাবতীয় আইটেম গার্লরা ভয় পেতে শুরু করেছেন সুরভিনকে।

 

কিন্তু কী এমন করেছেন সুরভিন?

 

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সুরভিনের সিনেমা ‘হেট স্টোরি টু’। এই সিনেমাতে যতটা না অভিনয় দিয়ে, তারচাইতে অনেক বেশী সাড়া ফেলেছেন সুরভিন নিজের আবেদন্ময় উপস্থাপন দিয়ে। সেসব নিয়ে আলোচনা-সমালোচনাও কম হয়নি। তবে সেই সমালোচনা শেষ না হতেই সুরভিন তৈরি করে ফেলেছেন নতুন বিতর্ক।

 

প্রথমে তো বললেন, শুধু পর্দায় কেন, ১০ হাজার লোকে তাকে বিকিনি পরা বাস্তবে দেখলেও কোন সমস্যা নেই তার। আর যেদিন এ কথা বললেন, তারপরই মুক্তি পেল সুরভিনের ‘ক্রিয়েচার ৩ডি’ সিনেমার প্রোমোশনাল গান। মহব্বত বরসা দে’ শিরোনামের এ গানে চেনা ছন্দেই হাজির হয়েছেন সুরভিন। এ সিনেমায় সুরভিনের বিপরীতে রয়েছেন রজণীশ দুগ্গল।

 

এক গানেই সুরভিন বুঝিয়ে দিয়েছেন যে তার জন্য কোন কিছুর মাত্রা নেই, পর্দায় তিনি করতে পারেন যে কোন কিছু। আপত্তিকর পোশাক বলিউডে নতুন কিছু নয়, কিন্তু একটি ভিডিওর সম্পূর্ণটা জুড়ে কেবল চুম্বন দৃশ্য, শরীরের বিশেষ বিশেষ অঙ্গে হাত রেখে আপত্তিকর ইঙ্গিত এবং সেগুলো ফোকাস করে দেখানো- বলিউডের মত স্থানেও রীতিমত অশ্লীল আখ্যা পেয়েছে এসব।

 

কী আছে সেই গানে যে বলিউডেও অশ্লীল হিসাবে সমালোচনা হচ্ছে? কেন লোকে বলছে যে এবার সানিকেও টেক্কা দেবেন সুরভিন?

এ সম্পর্কিত আরও

Mountain View