ঢাকা : ২৩ জুন, ২০১৭, শুক্রবার, ৬:১৭ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

একটি দুইটি না আটটি আইফোন সেভেন উপহার দিলেন পোষা কুকুরকে

ipone-7

একটি আইফোন সেভেন এস। অনেকের কাছেই স্বপ্নের মত! বাজারে ঠিকমত আসতে না আসতেই ফোনটি নিয়ে বরাবরের মতই হই হুল্লোড়।বিশ্বের অন্যান্য প্রান্তের মতই চীনেও অ্যাপলের স্টোরগুলোর সামনে আইফোনের জন্য উপচে পড়া ভীড়। তবে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও অনেকের কপালে জোটেনি একটি আইফোন সেভেন এস।

তবে এসবের কিছু এসে যায় না একজন ব্যবহার‍কারীর। চীনের বাজারে আসার দিনই তার কব্জায় আসে আট-আটটি ব্রান্ড নিউ আইফোন সেভেন এস।

তবে এই আইফোন ভক্ত কোনো মানুষ নয়, একটি চারপেয়ে সারমেয়, নাম তার কোকো। আইফোন সেভেন এর দাম কত তা তো আপনাদের জানা আছে নিশ্চয়ই। তবে না জানলে জেনে নিন, একটি আইফোন সেভেন প্লাস চীনে বিক্রি হচ্ছে ১ হাজার ১৯৭ ডলারে! বাংলাদেশি টাকায় প্রায় লাখ টাকার কাছাকাছি।
অবশ্য কোকোর মালিকের নাম শুনলে বিষয়টিকে স্বাভাবিকই মনে হবে। তার নাম ওয়াং সিকোং, যার পিতা চীনের মাল্টি বিলিওনার ব্যবসায়ী ওয়াং জিয়াংলিন। যিনি কমপক্ষে ৩ হাজার কোটি ডলারের মালিক। তো যার বাপের টাকা রাখার জায়গা নেই, সে তো নিজের কুকুরকে আটটি আইফোন কিনে দিতেই পারে!

এবারই প্রথম নয়, এর আগেও কোকোর প্রতি বেশিমাত্রায় ‘আদর’ দেখিয়ে আলোচনায় এসেছিলেন সিকোং। ২০১৫ সালে নিজের প্রিয় কুকুর কোকোকে তিনি উপহার দিয়েছিলেন এক জোড়া অ্যাপল ওয়াচ, যার বাজার মূল্য ছিলো ৩৭ হাজার ডলার।

সামনের দুই পায়ে বহুমূল্যবান ঘড়ি দু’টো পরে পোচ দেয়া কোকোর সেই ছবিও খুব দ্রুতই ভাইরাল হয় ইন্টারনেটের দুনিয়ায়।

তবে কুকুর নিয়ে এসব উদ্ভট কর্মকাণ্ড ছাড়াও ওয়াং এর পরিচয় ‘চীনের স্বামী’ বা ‘হাসবেন্ড অব চায়না’ নামে। কোটিপতির এই ‘সুপুত্র’ই এখন চীনের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর। তবে ওয়াং এর গার্লফ্রেন্ড পছন্দের ধরন শুনে ভিড়মি খেতে পারেন অনেকেই।

গার্লফ্রেন্ড হিসেবে তিনি কেমন নারী চান? এমন প্রশ্নের উত্তরে ওয়াং জানিয়েছিলেন ‘বক্ষদেশ’ এর আকৃতিই হবে তার গার্লফ্রেন্ড অনুসন্ধানের একমাত্র নির্ণায়ক।

‘সুপুত্রে’র এমন কর্মকাণ্ডে স্বভাবতই নাজেহাল পিতা কোটিপতি ওয়াং জিয়াংলিন। অবশ্য পুত্রের এই উচ্ছন্নে যাওয়ার কারণ হিসেবে পশ্চিমা শিক্ষাকেই দায়ী করেছেন তিনি।

এ সম্পর্কিত আরও

Check Also

সুবিধা বঞ্চিত রোজাদারদের পাশে দাঁড়াল আর্স্ট গ্রুপ

রংপুর ব্যুরো প্রতিবেদকঃ সেসময় ঠাকুরগাঁও জেলা জর্জ কোর্ট এলাকায় গিয়েছিলাম বিশেষ একটি সংবাদ সংগ্রহের লক্ষে। …

আপনার-মন্তব্য