ঢাকা : ২৭ এপ্রিল, ২০১৭, বৃহস্পতিবার, ৩:১০ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

এনামুল-কায়েসের লড়াইয়ে কে থাকছেন চূড়ান্ত দলে?

বি২৪টাইমস স্পোর্টসঃ

অবশেষে অাগামী ২৫ সেপ্টেম্বর প্রথম ওয়ানডে ম্যাচ খেলবে অাফগানস্তানের বিপক্ষে। এই মাসে আফগানিস্থান দলের বিপক্ষে তিন ম্যাচে ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। তবে তার পরই ইংল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। ইংল্যান্ড ও আফগানিস্থান সিরিজে ভালো কিছু করার জন্য এখন অনুশীলনে ব্যাস্ত বাংলাদেশ। এ দিকে অাগামী ২১ অথবা ২২ সেপ্টেম্বর চূড়ান্ত দল ঘোষনা করবে বিসিবি। শোনা যাচ্ছে বিজয় অথবা কায়েস যেকনো একজনকে দেখা যাবে চূড়ান্ত দলে।অনেক দিন ধরে জাতীয় দলের সেরা একাদশ থেকে বাইরে জাতীয় দলের ওপেনার এনামুল হক বিজয়। সেই ২০১৫ সালে অস্ট্রেলিয়া বিশ্বকাপে শেষ ওয়ানডে ম্যাচ খেলেছে বিজয়। ইনজুরির কারনে দলের বাইরে চলে যান তিনি। তবে এই সিরিজকেই হয়তো সুযোগ হিসেবে কাজেলাগাতে পারেন জাতীয় দলের এই ওপেনার।

received_335873820094299

চলতি বছরের ঢাকা প্রিমিয়ার লীগে (ডিপিএল) দারুন পারফর্মেন্সে নিজেকে তুলে ধরেছেন তিনি। ১১ইনিংসে ৪৪.৯০ গড়ে রান করেছেন ৪৪৯। অাছে একটি সেঞ্চুরি এবং তিনটি হাফসেঞ্চুরি।

 

তবে বিজয়ের জন্য চিন্তার বিষয় তার প্রতিদ্বন্দ্বী হিসেবে থাকতে পারেন অারেক ওপেনার ইমরুল কায়েস। কারন বিশ্বকাপে তার পরিবর্তে খেলেছিলেন কায়েস। তাছাড়া বাংলাদেশ টেস্ট দলে কায়েস এখন নিয়মত ওপেনার। চলতি বছরের ঢাকা প্রিমিয়ার লীগে চমৎকার খেলেছেন তিনিও। ৯ ইনিংসে ৩৯.২২ গড়ে রান করেছেন ৩৫৩। করেছেন চারটি হাফসেঞ্চুরি।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

২০১৯ বিশ্বকাপ ঘরে তুলতে চান সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে বর্তমানে ভারতে অবস্থান করছেন সাকিব আল …

আপনার-মন্তব্য

Loading...