ঢাকা : ২৪ মে, ২০১৭, বুধবার, ৯:৩৭ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

টাইগারদের জন্য বিসিবির রেকর্ডময় ১৭ কোটির চুক্তি

received_336086413406373

স্পোর্টস ডেস্ক : ১৭ কোটি টাকার চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ক্রিকেট বোর্ডের আয়রোজগারের চিত্র ভালোই। তাই টাইগারদের জন্য বিসিবির ১৭ কোটির চুক্তি।

বিসিবির নতুন টাইটেল স্পন্সর ইমপ্রেস মাতরার সঙ্গে এই রেকর্ডময় চুক্তি করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এটি আগের চুক্তির চেয়ে ৪০ শতাংশ বেশি! যা বিসিবির চুক্তিতে রেকর্ড। জানা গেছে, ১ সেপ্টেম্বর, ২০১৬ থেকে ৩১ আগস্ট, ২০১৮ পর্যন্ত নতুন চুক্তি করা হয়েছে।‘

প্রাথমিকভাবে ১২টি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছিল। সেখান থেকে আমরা নিলামে সর্বোচ্চদর হাঁকানো প্রতিষ্ঠান ইমপ্রেস মাট্রাকে বেছে নিয়েছি। যেহেতু দল ভালো করছে তাই চুক্তির টাকার পরিমাণও বেড়েছে।’ বলেন বিসিবির পরিচালক এবং বিপণন ও বাণিজ্যিক কমিটির চেয়ারম্যান কাজি ইনাম আহমেদ।

স্পন্সরশীপের জন্য ঘরের মাঠে খেলার বিষয়টি গুরুত্বের সঙ্গে নেয় বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলো। কিন্তু অনেক দিন ঘরের মাঠে বাংলাদেশের খেলা নেই। আফগানিস্তান-ইংল্যান্ড সিরিজের পরও একই অবস্থা। অধিকাংশ খেলা দেশের বাইরে। তবুও লাভজনক চুক্তি করতে পেরে বিসিবি স্বস্তির নিঃশ্বাস ফেলছে।তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বুধবার বাংলাদেশে আসবে আফগানিস্তান। এরপর ৩০ সেপ্টেম্বর টানা এক মাসের সফরে আসবে ইংল্যান্ড।

এ সম্পর্কিত আরও

Check Also

কথা দিয়ে কথা রাখলেন প্রিয়তি

জুবায়ের আহমেদ তিনজাতির সিরিজ শুরু হওয়ার পর মাকসুদা আকতার প্রিয়তি জানিয়েছিলেন বাংলাদেশের খেলা মাঠে এসে …

আপনার-মন্তব্য