Mountain View

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজে টাইটেল স্পন্সর ঘোষণা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২০, ২০১৬ at ৮:৪১ অপরাহ্ণ

বাংলাদেশ-আফগানিস্তান আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। সিরিজের নামকরণ করা হয়েছে রকেট বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ। রকেট ডাচ-বাংলার মোবাইল ব্যাংকিংয়ের নতুন সেবা।

২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টের টাইটেল স্পন্সর ছিল ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। ১৬ বছর পর আবারও ক্রিকেটে ফিরল দেশের বেসরকারি এই ব্যাংকটি।

মঙ্গলবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে সিরিজের টাইটেল স্পন্সরশিপ সংক্রান্ত বিভিন্ন তথ্য জানায় বিসিবি। এছাড়া আগামী দুই বছর বাংলাদেশের সকল হোম সিরিজের টাইটেল স্পন্সরও থাকবে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড।

আগামী দুই বছরের জন্য বিসিবির টাইটেল ও ইন-স্টেডিয়া স্পনসরশিপ স্বত্ব পেয়েছে ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়াম। ডাচ-বাংলা ব্যাংকের কাছে এই স্বত্ব বিক্রি করেছে তারাই। এই চুক্তির মেয়াদ চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে ২০১৮ সালের ৩১ আগস্ট পর্যন্ত থাকবে।

চুক্তির আওতায় সিরিজের নামকরণ, স্ট্যাম্প, সাইটস্ক্রিন, বাউন্ডারি, গ্যালারি, ট্রফি, বিভিন্ন পুরস্কার, টিম বাস ও প্রবেশপথসহ মাঠের অনেক কিছুরই স্বত্ব পাবে মাত্রা কনসোর্টিয়াম।

এদিন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কে এস তাবরেজ, ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও বিসিবির মার্কেটিং এন্ড কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দু’টি ওয়ানডে হবে ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। তিনটি ম্যাচই শুরু হবে দুপুর আড়াইটায়।

এ সম্পর্কিত আরও

Mountain View