Mountain View

বুধবার দিবা-রাত্রির প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২০, ২০১৬ at ৯:০৭ অপরাহ্ণ

বুধবার আফগানিস্তান যখন শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামবে, তখন মিরপুর স্টেডিয়ামে কৃত্রিম আলোয় প্রস্তুতি ম্যাচ খেলতে ব্যস্ত থাকবেন মাশরাফিরা। এদিন দুপুর দুইটায় শেরে বাংলার ২২ গজে দুই ভাগে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

 

ঈদের ছুটি কাটিয়ে গত তিন দিন ধরে কঠোর অনুশীলন করে যাচ্ছেন সাকিব-তামিম-মাশরাফিরা। মিরপুরের ইনডোর ও সেন্টার উইকেটে টানা ব্যাটিং-বোলিং অনুশীলন করছেন তারা। কোচ চন্ডিকা হাথুরুসিংহেও নানান পরিকল্পনায় ব্যস্ত কিভাবে শিষ্যদের অনুশীলনটা ভালো করা যায়। এদিকে নতুন দুই কোচ থিলান সামারাবিরা ও কোর্টনি ওয়ালশও ব্যস্ত নিজেদের শিষ্যদের নিয়ে। মাঠের এক কোনায় কয়েকজনকে নিয়ে ফিল্ডিং অনুশীলন করাতে ব্যস্ত ছিলেন ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসল।

 

মঙ্গলবার পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ তার শিষ্যদের নিয়ে বাড়তি কাজ করেছেন। পেসাররা করেছেন টানা বোলিং অনুশীলন। সেন্টার উইকেটে আলাদা অনুশীলন করালেন তাসকিন-রুবেল-আল আমিনদের নিয়ে। তাদের বোলিংয়ের ওপর ওয়ালশের ছিল তীক্ষ দৃষ্টি। সবমিলিয়ে টাইগারদের অনুশীলনে বেড়িয়ে এসেছে কতটা সিরিয়াস তারা আফগানিস্তানের বিপক্ষে।মঙ্গলবার ২০ সদস্যের বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন কামরুল ইসলাম রাব্বি ও আবু হায়দার রনি। আগামী শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। ওই একাদশের হয়ে রনি ও রাব্বির খেলার সম্ভাবনা রয়েছে। এছাড়া জাতীয় দলের ৬-৭ জন ক্রিকেটার বিসিবি একাদশের হয়ে ফতুল্লার ২২ গজে নামবেন।

 

উল্লেখ্য, আফগানিস্তানের বিপক্ষে ২৫, ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর তিনটি একদিনের ম্যাচ খেলবে টাইগাররা।

এ সম্পর্কিত আরও