Mountain View

যে প্রতিষ্ঠানকে নতুন স্পনসরশিপ হিসেবে পেয়েছে বিসিবি

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২০, ২০১৬ at ৩:২৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক : মোটা অংকের চুক্তিতে বিসিবি নতুন স্পনসরশিপ নিয়েছে। এই প্রতিষ্ঠানের সাথে রেকর্ড পরিমান অংকের চুক্তি হয়েছে বিসিবির। দুই বছরের জন্য চুক্তি করা হয়েছৈ।

 

আগামী দু’বছরের বাংলাদেশ ক্রিকেটের সব সিরিজের নামকরণ, স্ট্যাম্প, বাউন্ডারি সীমা, গ্যালারি, সিরোপা, টিম বাস ও স্টেডিয়ামের প্রবেশ পথে মাত্রা নিজেদের নাম ব্যবহার করতে পারবে সংস্থাটি।

 

নতুন স্পনসর

 

 

ইমপ্রেস মাত্রার সঙ্গে প্রতিষ্ঠানটির ১৭ কোটি টাকার চুক্তি হয়েছে। যা আগের চুক্তির চেয়ে ৪০ শতাংশ বেশি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, ২০১৬ সালের এক সেপ্টেম্বর থেকে ২০১৮ সালের ৩১ আগস্ট পর্যন্ত নতুন চুক্তি করা হয়েছে। বিসিবির একটি সূত্র জানিয়েছে, দুই বছরের জন্য প্রতিষ্ঠানটির কাছে স্বত্ব বিক্রি করেছে তারা। এই চুক্তির মেয়াদ চলতি বছরের এক সেপ্টেম্বর থেকে ২০১৮ সালের ৩১ আগস্ট পর্যন্ত।

 

বিসিবির পরিচালক এবং বিপণন ও বাণিজ্যিক কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘প্রাথমিকভাবে ১২টি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছিল। সেখান থেকে আমরা নিলামে সর্বোচ্চ দর হাঁকানো প্রতিষ্ঠান ইমপ্রেস মাত্রাকে বেছে নিয়েছি। যেহেতু দল ভালো করছে তাই চুক্তির টাকার পরিমাণও বেড়েছে।’

এ সম্পর্কিত আরও

Mountain View