ঢাকা : ৩ ডিসেম্বর, ২০১৬, শনিবার, ১২:০২ পূর্বাহ্ণ
সর্বশেষ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

নকল এনার্জি ড্রিংকস কারখানার সন্ধান

পাবনা সদর উপজেলার শালগাড়ীয়া গ্রামে অভিযান চালিয়ে লক্ষাধিক বোতল নকল এনার্জি ড্রিংকস ও যৌন শক্তিবর্ধক পানীয়সহ তিনজনকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শহরের শালগাড়ীয়া মহল্লার একটি বাড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) হামিদুর রহমানের নেতৃত্বে র‍্যাব এ অভিযান পরিচালনা করে।

 

আটক ব্যক্তিরা হলেন- আব্দুল কাদের ও মনিরুল ইসলাম।

 

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ইনচার্জ অতিরিক্ত পুলিশ সুপার বীনা রানী দাস জানান, খবর পেয়ে দুপুরে শালগাড়ীয়া মহল্লার একটি বাড়িতে ভাড়া নেওয়া বিএম ফুড অ্যান্ড বেভারেজ কারখানায় অভিযান চালানো হয়। এ সময় ১৩ প্রকারের বিভিন্ন নামের বিপুল পরিমাণ অনুমোদনহীন ভেজাল এনার্জি ড্রিংস ও ক্ষতিকর যৌন শক্তিবর্ধক পানীয়সহ দুইজনকে আটক করা হয়। এ সময় ওই বাড়ির মালিক ফারুক হোসেনকেও আটক করা হয়।

 

পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) হামিদুর রহমান আটক আব্দুল কাদের ও মনিরুল ইসলামকে ৫০ হাজার টাকা করে জরিমানা ও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। এছাড়া বাড়ির মালিককে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও

Check Also

full_110027732_1480667562

শনিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

পানি সম্মেলন উপলক্ষে হাঙ্গেরিতে তিন দিনের রাষ্ট্রীয় সফরের অভিজ্ঞতা জানাতে শনিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *