Mountain View

আর কিছুক্ষণ পর ঢাকায় পা রাখছে আফগানরা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২১, ২০১৬ at ১:১৭ অপরাহ্ণ

আট মাসের অপেক্ষার অবসান হতে চলল এবার। বেজে উঠেছে যুদ্ধের দামামা। মিরপুরে তিন ম্যাচের ওয়ানডে যুদ্ধ শুরু হবে ২৫ তারিখ থেকে। সে উদ্দেশ্যেই আজ বিকেলে ঢাকায় এসে পৌঁছাচ্ছে আফগানিস্তান ক্রিকেট দল।

 

বাংলাদেশের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আফগানিস্তান দেশ ছেড়েছে ৫ সেপ্টেম্বর। এখানকার আবহাওয়া ও পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে গত দুই সপ্তাহ ২৩ সদস্যের প্রাথমিক দল অনুশীলন করেছে ভারতে। ভারত থেকেই আজ বিকেলে ঢাকা আসবে আসগর স্টানিজাইয়ের দল।

 

এই প্রথম বাংলাদেশের বিপক্ষে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে যাচ্ছে আফগানিস্তান। তবে তাদের সফরের আনুষ্ঠানিকতা শুরু হবে আগামীকাল থেকে। কালই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথম অনুশীলনে নামবে আফগানিস্তান।

 

এরপর পরশু (শুক্রবার) ফতুল্লায় বিসিবি একাদশের বিপক্ষে খেলবে একটি প্রস্তুতি ম্যাচ। প্রস্তুতি ম্যাচের জন্য গতকালই ১৩ জনের দল ঘোষণা করেছে বিসিবি। আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজের ওয়ানডে পুলে থাকা সাতজন ক্রিকেটার রয়েছেন এই দলে।

 

প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশ: ইমরুল কায়েস, এনামুল হক, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, লিটন দাস, শুভাগত হোম, আবু হায়দার, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম, আল আমিন জুনিয়র, শুভাশিস রায়, মেহেদী মিরাজ ও আলাউদ্দিন বাবু।

এ সম্পর্কিত আরও