ঢাকা : ২৩ মার্চ, ২০১৭, বৃহস্পতিবার, ১২:০৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বাংলাদেশকে নিয়ে বিতর্কিত মন্তব্য করা পিটারসন বিপিএল মাতাতে আসছেন!

received_336519110029770

ফরহাদ মিয়া রোমান (স্পোর্টস রিপোর্টার) :- আগামী ৩ নভেম্বর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)  এর চতুর্থ আসর। এই আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন বাংলাদেশের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলা দক্ষিন আফ্রিকান বংশোদ্ভূত ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসন। কেভিন পিটারসন  ৪ বছর ধরে ইংল্যান্ড জাতীয় দল থেকে বাইরে আছেন।

 

আগামি ৩০ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে বিপিএলের চতুর্থ আসরের প্লেয়ার বাই চয়েজ অনুষ্ঠিত হবে। তবে গেল বারের মতোই দলগুলো বিদেশি খেলোয়ারদের সাথে চুক্তি করতে পারবে। সর্বোচ্চ ৫ জনের সাথে। বাকি খেলোয়ার প্লেয়ার বাই চয়েজের মাধ্যমে নিতে হবে।

 

ইয়ন মর্গ্যান বাংলাদেশ সিরিজে অংশ নেননি কারণটা সবার কাছে অজানা নয়। এই সিদ্ধান্তের পিছনে কিছুটা হলেও প্রভাব বিস্তার করেছে পিটারসনের মন্তব্যসমূহ। তারপর মর্গ্যানের বাংলাদেশ সফর বাতিল সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছিল। পিটারসন বাংলাদেশ সম্পর্কে বলেছিলেন, তিনি এই মুহূর্তে দলে থাকলে বাংলাদেশ সফর করতে না।

 

ঢাকা ডায়নামাইটসের পক্ষ থেকে জানানো হয়ে ঢাকা দলের কিছু পরিকল্পনা। কিংবদন্তি শ্রীলংকান ব্যাটসম্যান  সাঙ্গাকারা-ই থাকছেন ঢাকার আসন্ন ৪র্থ আসরের অধিনায়ক। যোগাযোগ করা হচ্ছে ম্যাককালামের সাথে। নিশ্চিত  করা হয়েছে ডুয়ান ব্রাভো ও কেভিন পিটারসনের দলে সংযুক্ত হবার ব্যাপারটি।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

এখনো আবদুর রাজ্জাকের উত্তরসূরির খোঁজে

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দলে চমক হয়ে এসেছে সানজামুল ইসলামের নাম। গত সেপ্টেম্বরে আফগানিস্তান সিরিজে …