Mountain View

বিশ্বের সবচেয়ে সুন্দরী ২০ নায়িকার জানা-অজানা তথ্য

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২১, ২০১৬ at ১১:৩৯ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক-সুন্দরীর সংজ্ঞা কেবল রূপে নয়। রূপ ও গুণ দুইয়েই। একই সঙ্গে যুক্ত হয় তাদের লাইফস্টাইল ও মেধা। বিশ্বের এমনই ২০ সেরা সুন্দরীকে তুলে ধরেছে রিসোস্টপ.কম। পাঠকদের জন্য তুলে ধরা হলো এই ২০ সুন্দরীকে…

_20160921_110651
১. অলিভিয়া ওয়াইল্ড :১৯৮৪ সালে নিউইয়র্ক সিটিতে জন্ম অলিভিয়া ওয়াইল্ডের। হলিউডের ছবিতে নিয়মিত অভিনয় করে ইতোমধ্যে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বিশেষ করে যৌন আবেদনের দিক থেকে অলিভিয়া সমসাময়িক অন্য অনেকের চেয়ে এগিয়ে। হলিউডের বেশ কিছু ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন সাহসী এই অভিনেত্রী। এই অভিনেত্রী মেধা দিয়ে তার রূপকে ফুটিয়ে ধরেছেন।

২. মেগান ফক্স :পুরো নাম মেগান ডেনসি ফক্স। জন্ম, ১৬ মে ১৯৮৬। একজন মার্কিন অভিনেত্রী ও মডেল। ২০০১ সালে টেলিভিশন ও চলচ্চিত্রে ছোট ছোট ভূমিকায় অভিনয় করার মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন।মূলত ২০০৪ সালে কনফেশন অফ ‘আ’ টিনএজ ড্রামা কুইন চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। ২০০৭ সালে ব্লকবাস্টার চলচ্চিত্র ট্রান্সফর্মারস-এ মিকিলা বেইন্স ভূমিকায় অভিনয় করে তিনি আলোচনায় আসেন। এটি ছিলো চলচ্চিত্র পেশাজীবনের একটি আলোচিত সাফল্য। ছবিটিতে অভিনয়ের জন্য তিনি বেশ কয়েকটি টিন চয়েজ অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পান। পরবর্তীতে ট্রান্সফর্মারস-এর দ্বিতীয় পর্ব ট্রান্সফর্মারস: রেভেঞ্জ অফ দ্য ফলেন চলচ্চিত্রেও তাকে দেখা যায়। ২০০৯ সালে তিনি জেনিফার’স বডি চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করেন।ফক্সকে সেক্স সিম্বল হিসেবে গণ্য করা হয়, এবং প্রায়ই তাকে পুরুষের জন্য প্রকাশিত বিভিন্ন ম্যাগাজিনের আবেদনময়ীর তালিকায় শীর্ষস্থানে দেখা যায়।

৩. মারগট রবি :জন্ম ১৯৯০ সালের ২ জুলাই। তিনি একজন অস্ট্রেলিয়ানঅভিনেত্রী। রবি অস্ট্রেলিয়ান খোলামেলা ছবিতে অভিনয়ের দ্বারা তার কর্মজীবন শুরু করেন।

৪. নিনা ড্রুবেব :১৯৯০ সালের ৯ জানুয়ারিতে জন্ম নেওয়া নিনা বুলগেরিয়ান বংশদ্ভূত কানাডিয়ান মডেল ও অভিনেত্রী।

৫. জেসিকা আলবা :জন্ম, ২৮ এপ্রিল ১৯৮১। আলবা একজন মার্কিন মডেল, অভিনেত্রী এবং ব্যবসায়ী। ১৩ বছর বয়সে তার টেলিভিশন ও সিনেমায় উপস্থিতি। তিনি টিন চয়েস অ্যাওয়ার্ড, টেলিভিশনে সেরা অভিনেত্রীরভূমিকায় স্যাটার্ন পুরস্কার এবং টেলিভিশন ধারাবাহিক ডার্ক এঞ্জেলেতার ভূমিকার জন্য গোল্ডেন গ্লোব মনোনয়ন পান। অভিনেত্রী হিসেবে বেশ প্রভাবশালী হয়ে ওঠেছেন তিনি।

৬.ইমানুয়েল চিরিকুই :ইমানুয়েল কানাডীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী। ২০১০ সালে সবচেয়ে আকাঙ্খিত নারী হিসেবে তিনি নির্বাচিতহন।

৭. স্কারলেট জোহানসন :জন্ম, ২২ নভেম্বর ১৯৮৪। স্কারলেট বহুগুণের অধিকারী। তিনি একাধারে মার্কিন চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, গায়িকা ও গীতিকার।। লস্ট ইন ট্রান্সলেশন ও গার্ল উইথ ‘আ’ পার্ল ইয়ারিং ছবি দুটিতে বহুল-আলোচিত ও সমালোচক কর্তৃক সমাদৃত চরিত্রে অভিনয়ের জন্য তিনি ২০০৩ সালে গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্য মনোনয়ন পান।

৮. দিয়ান্না আর্গন :জন্ম, ৩০ এপ্রিল ১৯৮৬। তিনি একাধারে মার্কিন অভিনেত্রী, গায়িকা, নৃত্যশিল্পী ও মিউজিক ভিডিও পরিচালক।

৯. শ্যায় মিশেল :জন্ম, ১০ এপ্রিল ১৯৮৭। মিশেল একজন কানাডিয়ান অভিনেত্রী, মডেল এবং লেখক।

১০. মনিকা বেলুচি :পুরো নাম মনিকা আন্না মারিয়া বেলুচিকে। জন্ম,৩০ সেপ্টেম্বর ১৯৬৪। তিনি একজন ইতালীয় অভিনেত্রী ও ফ্যাশন মডেল। বেলুচি মূলত মডেল হিসাবে তার অভিনয় জীবন শুরু করেন।

১১. পেনেলোপ ক্রুজ :জন্ম, ২৮ এপ্রিল ১৯৭৪। তিনি একজন স্প্যানিশ অভিনেত্রী এবং মডেল। মাত্র ১৫ বছর বয়সে তিনি টেলিভিশনে প্রথমবার অভিনয় করে প্রশংসিত হন।

১২. চারলিজ থ্যারন :জন্ম, ৭ আগস্ট ১৯৭৫। তিনি দক্ষিণ আফ্রিকান এবং আমেরিকান অভিনেত্রী, প্রযোজক ও ফ্যাশন মডেল। থ্যারন যৌনতা নিয়ে অভিনয় করে ব্যাপক আলোচিত হয়েছেন।

১৩. গিডি হাডিড :জন্ম, ২৩ এপ্রিল ১৯৯৫। তিনি একজন আমেরিকান ফ্যাশন মডেল ও টেলিভিশন অভিনেত্রী। তিনি খোলামেলা চরিত্রে অভিনয়ে বেশ জনপ্রিয়।

১৪. হেডেন প্যানেটেইয়ার :জন্ম, ২১ আগস্ট ১৯৮৯। হেডেন আমেরিকান অভিনেত্রী, মডেল ও গায়িকা।

১৫. অ্যাঞ্জেলিনা জোলি :জন্ম, ৪ জুন ১৯৭৫। অ্যাঞ্জেলিনা জোলি জনপ্রিয় মার্কিন অভিনেত্রী। তিনি তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার,দুইবার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার এবং একবার একাডেমি পুরস্কার লাভ করেছেন। চলচ্চিত্র জগতের বাইরে ২০০১ সালে তিনি জাতিসংঘের শরণার্থী সংস্থার শুভেচ্ছাদূত মনোনীত হয়েছেন। বিশ্বব্যাপী মানবতার প্রচার, এবং বিশেষ করে শরণার্থীদের জন্য কাজ করার জন্য জোলি বিশেষভাবে সমাদৃত। একাধিকবার তিনি ‘বিশ্বের সেরা সুন্দরী’ নির্বাচিত হয়েছেন। রূপালী পর্দার অন্তরালে তার ব্যক্তিগত জীবন প্রায় সময়ই গণমাধ্যমে ব্যাপক প্রচার লাভ করেছে।

১৬. অলগা কুরিলেনকো :জন্ম ১৪ নভেম্বর ১৯৭৯। তিনি একজন ফ্রেন্স অভিনেত্রী

।১৭. কিরা নাইটলি :জন্ম, ২৬ মার্চ ১৯৮৫। একজন ইংরেজ চলচ্চিত্র অভিনেত্রী। তিনি শিশু হিসেবে তার চলচ্চিত্রজীবন শুরু করেন এবং আন্তর্জাতিক আলোচনায় আসেন ২০০৩ সালে। কিরা নাইটলি জো রাইট পরিচালিত জেন অস্টেনের উপন্যাস প্রাইড অ্যান্ড প্রেজুডিস-এর ২০০৫ সালের চলচ্চিত্ররূপে এলিজাবেথ বেনেট চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী বিভাগে একাডেমি পুরস্কার ও গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্য মনোনীত হয়েছিলেন। দুই বছর পর অ্যাটোনমেন্ট চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি পুনরায় সেরা অভিনেত্রী বিভাগে গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্য মনোনীত হন। ২০০৮ সালে ফোর্বস ঘোষণা করে যে, নাইটলি হলিউডের দ্বিতীয় সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী।

১৮. অ্যান হ্যাথঅ্যাওয়ে :জন্ম ১২ নভেম্বর ১৯৮২। তিনি আমেরিকান গায়িকা ও অভিনত্রেী।

১৯. অ্যাম্বার ম্যাকডোনাল :জন্ম, ২২ এপ্রিল ১৯৮৬। তিনি আমেরিকান পর্ন অভিনেত্রী।

২০. ক্যাট আপটন :জন্ম, ১০ জুন ১৯৯২। তিনি আমেরিকান মডেল ও অভিনত্রেী। আপটন খোলামেলা চরিত্রে অভিনয়ের জন্য বেশ আলোচিত।

এ সম্পর্কিত আরও

Mountain View