Mountain View

আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৬ at ৮:৫৩ পূর্বাহ্ণ

প্রায় ৯ মাস থেকে একদিনের ম্যাচ খেলছে না বাংলাদেশ। আসন্ন আফগানিস্তানের বিপক্ষে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে টাইগাররা। আর প্রথমবারের মতো বাংলাদেশের সাথে দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে আফগানরা ঢাকায় আসছে আজ বুধবার (২১ সেপ্টেম্বর)।
২৫ সেপ্টেম্বর মিরপুরে সিরিজের প্রথম ওয়ানডে। তার আগে আগামী ২৩ সেপ্টেম্বর ফতুল্লায় একটি অনুশীলন ম্যাচ খেলবে সফরকারীরা। সে ম্যাচে আফগানদের প্রতিপক্ষ বিসিবি একাদশ।
অনুশীলন ম্যাচ সামনে রেখে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে বিসিবি একাদশ নামে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে জন্য ঘোষিত ২০ সদস্যের ওয়ানডে পুল থেকে প্রস্তুতি ম্যাচের দলে আরও আছেন সাব্বির রহমান, ইমরুল কায়েস, এনামুল এক, শুভাশীষ রায় চৌধুরী ও আলাউদ্দিন বাবু।
ওয়ানডে দল থেকে বাদ পড়া পেসার কামরুল ইসলাম রাব্বি ও উইকেটকিপার-ব্যাটসম্যান লিটন দাস আছেন এই ম্যাচের দলে। জায়গা পেয়েছেন প্রতিশ্রুতিশীল ব্যাটসম্যান আল আমিন (জুনিয়র) ও বাঁহাতি পেসার আবু হায়দার রনি।
৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আজ বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ঢাকায় পা রাখবে আফগানিস্তান দল। আগামী শুক্রবার প্রস্তুতি ম্যাচটি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে। ম্যাচ শুরু হবে সকাল ৯টায়।
বিসিবি একাদশ :
ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সাঞ্জামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, মো: আল আমিন (জুনিয়র), শুভাশিষ রায় চৌধুরী, মেহেদি হাসান মিরাজ, আলাউদ্দিন বাবু।

এ সম্পর্কিত আরও