Mountain View

একদম সুলভ মুল্যে পাচ্ছেন বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচের টিকিট, যেভাবে কিনবেন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৬ at ৩:৫১ অপরাহ্ণ

1474535388

২৫ সেপ্টেম্বর শুরু হচ্ছে আফগানিস্তান ও বাংলাদেশ ওয়ানডে সিরিজ। তবে এবার ম্যাচের টিকিট আর ব্যাংকের মাধ্যমে বিক্রি হচ্ছে না। কারণ, এবার এ সিরিজের টিকিট বিক্রয়ের সত্ত্ব পেয়েছে সহজ ডট কম।

একদম সুলভ মুল্যে পাচ্ছেন বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচের টিকিট। প্রতিষ্ঠানটির অনলাইনে আজ (বৃহস্পতিবার) বিকাল থেকেই পাওয়া যাবে আফগানিস্তান সিরিজের টিকিট। সর্বনিম্ন ১০০ টাকায় সিরিজের ম্যাচগুলো উপভোগ করতে পারবেন দর্শকরা।

অনলাইনের পাশাপাশি আগের মত মিরপুর ইনডোর স্টেডিয়ামেও সরাসরি টিকিট বিক্রয় করা হবে। ম্যাচের দিন সকাল থেকে সরাসরি টিকিট কিনতে পারবে ক্রিকেটভক্তরা।

এবারের সিরিজের পূর্ব স্ট্যান্ডের টিকিটের মূল্য সর্বনিম্ন ১০০ টাকা ধার্য করা হয়েছে। আর সর্বোচ্চ ১০০০ টাকায় পাওয়া যাবে গ্র্যান্ড স্ট্যান্ডের (উত্তর/দক্ষিণ) টিকিট। এছাড়া শহীদ মুস্তাক/জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা ও উত্তর/দক্ষিণ স্ট্যান্ড ১৫০ টাকা।

অনলাইনে একজন সর্বোচ্চ তিনটি টিকিট কিনতে পারবেন। এ জন্য সহজ ডটকমের নিজস্ব ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণ করতে হবে আগ্রহীদের। সেখানে তাকে একটি মোবাইল নাম্বার ও ন্যাশনাল আইডি কার্ডের ফটোকপি দিয়ে ফর্ম পূরণ করতে হবে। টিকিটের মূল্য মোবাইল ক্যাশ ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রদান করতে হবে।

ফরম পূরণ করার পর একটি রিসিট পাবেন ক্রেতা। এ রিসিটসহ রাজধানির নির্ধারিত সাতটি লোট্টোর শো-রুমে গিয়ে টিকিট সংগ্রহ করতে হবে। এ সময় ক্রেতাকে ফরম রেজিস্ট্রেশনের সময় যে মোবাইল দিয়ে পূরণ করবে সে মোবাইল নিয়ে যেতে হবে। পাশাপাশি ব্যবহৃত ফটো আইডিটিও নিয়ে যেতে হবে।

 

এ সম্পর্কিত আরও

Mountain View