বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ সরাসরি দেখাবে যে চ্যানেল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৬ at ১১:২৪ পূর্বাহ্ণ

538
আসন্ন সফররত আফগানিস্তান ও স্বাগতিক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথে ওয়ানডে সিরিজ সরাসরি সম্প্রচার করবে দেশীয় চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া দ্বিপাক্ষিক সিরিজে ৩টি ওয়ানডে ম্যাচে পরস্পরের মোকাবেলা করবে বাংলাদেশ-আফগানিস্তান ক্রিকেট দল। ইতিমধ্যেই দ্বিপাক্ষিক সিরিজের সফরসূচী নির্ধারণ করে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
এবারেই প্রথম বাংলাদেশের বিপক্ষে দ্বিপাক্ষিক কোন সিরিজ খেলতে ঢাকায় আসবে আফগানিস্তান ক্রিকেট দল। অাজ ঢাকায় পা রাখবে আফগানরা। ঢাকায় এসে ২৩ সেপ্টেম্বর বিসিবি একাদশের বিপক্ষে ফতুল্লায় একটি প্রস্তুতি ম্যাচ খেলবে আফগানরা। প্রস্তুতি ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষনা করেছে বিসিবি। একদিন বিরতির পর ২৫ সেপ্টেম্বর সিরিজের প্রথম ওয়ানডে ২৮ সেপ্টেম্বর দ্বিতীয় ও ১ অক্টোবর সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে মাঠে নামবে উভয় দল। আর সিরিজের প্রতিটি ম্যাচেই রাখা হয়েছে রিজার্ভ ডে। ম্যাচগুলো শুরু হবে বিকেল আড়াইটায় এবং প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এদিকে দেশের ক্রিকেটপ্রেমীদের এই ক্রিকেট উন্মাদনায় বরাবরের মত এবারও সঙ্গী হল বাংলাদেশের দেশীয় টিভি চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। শুধু খেলাই নয়, খেলা সম্প্রচারের পাশাপাশি এই জিটিভি আয়োজন করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে আলাপচারিতার বিশেষ টকশো ‘ক্রিকেট এক্সট্রা’। প্রতিদিনের ম্যাচ তারা পর্যালোচনা করবেন, সঙ্গে থাকবেন বিনোদন অঙ্গনের জনপ্রিয় মুখ। পাশাপাশি ম্যাচগুলো সরাসরি সম্প্রচারের জন্য ইতিমধ্যেই সকল প্রকার কার্যক্রম সম্পন্ন করেছে জিটিভি কর্তৃপক্ষ। তাছাড়া বাংলাদেশ বনাম অাফগানস্তানের খেলা দেখা যাবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

এ সম্পর্কিত আরও