বিপিএলে যে দলের হয়ে মাঠ মাতাবেন মোস্তাফিজ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৬ at ৮:৩৪ অপরাহ্ণ

দেখতে দেখতে আবারও এসে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আগামী ৪ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক ঘরোয়া লিগের সব থেকে বড় আসর। বিপিএলের এবারের আসরে আবারও ঢাকা ডাইনামাইটস হয়ে মাঠ মাতাবেন বাংলাদেশ জাতীয় দলের বিস্ময় বালক কাটার মাস্টার মুস্তাফিজ। 14407548_668493719979882_959072625_n

বুধবার বিপিএল গভর্নিং কাউন্সিলের সভা শেষে এমনটাই জানা যায়। এ সভায় জানা যায় আগের আসরের ‘এ’ ক্যাটাগরির দুজন দেশি ক্রিকেটার রেখে দিতে পারবে দল গুলো। এই ক্ষেত্রে ঢাকা ডাইনামাইটস হয়ে খেলতে পারবেন বাঁহাতি পেসার।

প্রথমবারের মতো সাসেক্সের হয়ে কাউন্টিতে খেলতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। এরপর লন্ডনে তার কাঁধে অস্ত্রোপচার সম্পন্ন হয় গত ১১ আগস্ট। কাঁধের চোট থেকে স্থায়ীভাবে মুক্তি পেতে অস্ত্রোপচারের প্রয়োজন তার।

গত ৮ সেপ্টেম্বর শেষ হয়েছে পুনর্বাসনের প্রথম ধাপ। মাঝে ঈদুল আজহার ছুটির কারণে দ্বিতীয় ধাপ শুরু করা যায়নি। গ্রামের বাড়ি সাতক্ষীরা থেকে ঢাকায় ফিরেছেন । ২-১ দিনের মধ্যে শুরু হবে পুনর্বাসন প্রক্রিয়ার দ্বিতীয় ধাপ।

উল্লেখ্য, আগামী ৪ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বিপিএলের চতুর্থ আসর। এর আগে ৩০ সেপ্টেম্বর বিকাল তিনটায় শুরু হবে নিলাম। আর টুর্নামেন্ট পর্দায় নামবে ৭ কিংবা ৮ ডিসেম্বর।

এ সম্পর্কিত আরও