Mountain View

সুচিত্রা সেনের নাতনির বিপরীতে নায়ক হচ্ছেন বাংলাদেশের শাহেদ!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৬ at ৫:১০ অপরাহ্ণ

20160922170437টলিউডে অভিষেক হচ্ছে ঢাকার টিভি অভিনেতা শাহেদ শরীফ খানের। ছবির নাম ‘সেনাপতি’। এতে তার বিপরীতেঅভিনয় করছেন রিয়া সেন। সঙ্গে থাকছেন কলকাতার নায়কপরমব্রত।

ছবিটি পরিচালনা করছেন রিংগো ব্যানার্জি। অভিনেত্রী শমী কায়সারকে বিয়ে করে যিনি একটা সময় ঢাকার মিডিয়ায় বেশ আলোচিত হন। সে সময় ঢাকায় বেশ কিছু নাটক, মিউজিক ভিডিও আর বিজ্ঞাপন নির্মাণ করেজনপ্রিয়তাও পেয়েছিলেন।

আরও তথ্য হলো- প্রায় ১৬ বছর আগে শাহেদ প্রথম সবার নজর কাড়েন রিংগোর পরিচালনায় একটি নাটকে অভিনয় করে। এসব মিলিয়েই রিংগো-শাহেদের সম্পর্ক অটুট রয়েছে এখনও।এদিকে ছবির কাজে অংশ নিতে বুধবার (২১ সেপ্টেম্বর) কলকাতা গেছেন শাহেদ।যাওয়ার আগে তিনি জানান, সর্বশেষ আট বছর আগেও রিংগোর পরিচালনায় কলকাতার একটি নাটকে অভিনয় করেছিলেন তিনি। এরপর ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন এতারকা।
শাহেদ আরও জানান, বেশ আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন ছবিটির জন্য। তবে শুটিং শুরুর আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় এতদিন বলা হয়নি খবরটি। চলতি সপ্তাহ থেকেই ভারতের বিভিন্ন লোকেশনে এর শুটিং শুরু হচ্ছে।প্রসঙ্গত, কিংবদন্তি সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন ঢালিউডে সর্বশেষ কাজ করেছেন ‘হিরো ৪২০’ ছবিতে।

এ সম্পর্কিত আরও

Mountain View