Mountain View

“আমার বুক থেকে অনেক বড় পাথর নেমে গেল”

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৩, ২০১৬ at ৯:১২ অপরাহ্ণ

20160923205901
জাতীয় দলের পেসার তাসকিন আহমেদকে আন্তর্জাতিকভাবে বোলিং অ্যাকশন বৈধ ঘোষণা করেছেআইসিসি। এ খবর পাওয়ার পর উচ্ছ্বসিত তাসকিন এবং তার গোটা পরিবার। সুখবর পাওয়ার পর তাসিকনের বাবা তাৎক্ষণিকভাবে এম, এ রশিদ মনু সংবাদমাধ্যমের সঙ্গে তার অনুভূতি ভাগাভাগি করে নেন। তিনি মনের আনন্দে বললেন, আমার বুক থেকে অনেক বড় পাথর নেমে গেল।

তিনি বলেন, খবর শোনার পরপরই বাড়ির সবাই নামাজ পড়েছে। ছেলেটার জন্য গোটা পরিবার চিন্তায় ছিল। সৃষ্টিকর্তার কাছে অনেক কৃতজ্ঞ তিনি আমাদের দিকে মুখ তুলে চেয়েছেন।

তাসকিন তার ক্যারিয়য়ের সুখবরটি প্রথমে তার মাকে ফোন দিয়ে জানিয়েছেন বলে প্রাণোচ্ছ্বল তাসকিনেরবাবা বলেন, সুখবরটি পাওয়ার পর আমাদের বাড়িতে এখন মানুষের ভিড়। তাসকিনের বন্ধু-বান্ধব, ভাই-বোন আত্মীয় -স্বজন সবাই ওর সঙ্গে দেখা করতে এসেছে। কিন্তু তাসকিন এখন বাড়িতে নেই মিরপুরে অনুশীলনে আছে তাই সবাই অপেক্ষা করছে।

এমন উচ্ছ্বাসের কারণ হিসেবে তিনি বললেন, ওর জন্য আমাদের সব আনন্দ চলে গিয়েছিল। কোনো কিছুই যেন হতো না। এমনকি এবারের ঈদও জোর করে করতে হয়েছে। তাই আজকে আমাদের বাসায় ঈদের আনন্দ। আজকে আমরা ঈদ করছি।অবশ্য তাসকিনের এমন সাফল্যে এম, এ রশিদ মনু ধন্যবাদ জানিয়েছেন ট্রেইনার জাকির স্যারকে। তিনি বলেন, জাকির স্যার আমার ছেলের জন্য অনেক কষ্ট করেছেন। দিন-রাত শুধু বোলিং’র ওপর প্রশিক্ষণ দিয়েছেন। তার কথায় তাসকিনের ঘরে অনেক বড় আয়না লাগিয়ে ছিলাম যাতে ওর বোলিং ও নিজের চোখে দেখতে পারে। এছাড়া ক্রিকেট বোর্ডকে আমি ধন্যবাদ জানাব। কারণ তাদের সাপোর্টের কারণে তাসকিন এবং আমরা কখনো ভেঙ্গে পড়েনি। তবে সর্বোপরি আমি দেশবাসীকে ধন্যবাদ জানাতে চাই। তাদের ভালোবাসায় আজ তাসকিন আবারফিরে এসেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে ডাচদের বিপক্ষে ম্যাচ শেষে আরাফাত সানি এবংতাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহের কথা জানায় আইসিসি। এরপর গত ১২ মার্চ বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন আরাফাত সানি আর ১৫ মার্চ চেন্নাইয়ে পরীক্ষা দেন তাসকিন।

এ সম্পর্কিত আরও