Mountain View

মেসির ইঞ্জুরির খবরে বিপক্ষ দল খুশি না হয়ে হতাশা ব্যক্ত করল!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৩, ২০১৬ at ১২:০৭ অপরাহ্ণ

messi-bg20160923113059

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর অনুপস্থিতিতে যেকোনো দলেরই খুশি হওয়ার কথা। কিন্ত উল্টো প্রতিক্রিয়া জানালো গ্ল্যাডব্যাচ।

কারণ মেসির মতো এমন তারকার উপস্থিতি সম্মানিত করতো বলে জানায় ক্লাবটি।ইনজুরির কারণে বার্সেলোনার পরবর্তী চ্যাম্পিয়নস লিগের ম্যাচের খেলতে পারছেন না লিওনেল মেসি।

আর বুরুশিয়া মনচেনগ্ল্যাডব্যাচের বিপক্ষে এ ম্যাচে আর্জেন্টাইন অধিনায়ককে না পেয়ে হতাশার কথা জানিয়েছেন জার্মান ক্লাবটি। তবে বুন্দেসলিগার ক্লাবটির এমন আঁকুতিতে দলটিকে ধন্যবাদ জানিয়েছেন মেসি।

এর আগে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে লা লিগার ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন মেসি। ১-১ গোলে ড্র হওয়া বুধবারের ম্যাচের পর জানা যায় তিন সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি।

মেসিকে না পাওয়ায় গ্ল্যাডব্যাচ টুইটারে জানায়, এটা দুঃখ্যের বিষয়, বুরুশিয়া পাকে আগামী বুধবার বার্সেলোনার সঙ্গে মেসিকে পেলে দারুণ হতো। ক্লাবটির ইংলিশ টুইটারে জানানো হয়, বুরুশিয়া পার্কে মেসিকে না পাওয়াটা আসলে লজ্জার।

এদিকে বার্সা তারকার সমবেদনায় মেসি নিজেও কৃতজ্ঞ। নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি জানান, আমাকে সমর্থন করায় বুরুশিয়া মনচেনগ্ল্যাডব্যাচকে প্রচুর ধন্যবাদ জানাই!

তাদের আগ্রহটা দারুণ। মেসি আরও জানান, আমি অবশ্যই ধন্যবাদ জানাই সবাইকে যারা আমাকে শুভেচ্ছা পাঠিয়েছে। আগামী কিছুদিন বিশ্রাম নিয়ে আরও কঠিন হয়ে ফিরতে চাই।

এ সম্পর্কিত আরও