Mountain View

প্রতীক্ষার অবসান ঘটিয়ে মাঠে ফিরছেন আশরাফুল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৪, ২০১৬ at ১০:১১ অপরাহ্ণ

20160924215304প্রায় তিন বছর ক্রিকেটের বাইরে এক দু:সহ জীবন কাটিয়েছেন এক সময়ের বাংলাদেশের ক্রিকেটের কান্ডারি মোহাম্মদ অাশরাফুল। তবে সেই কষ্টের অতিতকে ভুলে কাল রোববার আবারো মাঠে ফিরছেন এই ক্রিকেট তারকা।

আগামিকাল থেকে শুরু হতে যাচ্ছে ন্যাশনাল ক্রিকেট লিগ (এনসিএল)। আর এই টুর্নামেন্ট দিয়ে মাঠে ফিরছেন তিনি। লিগে ঢাকা মেট্রোর হয়ে খেলবেন আশরাফুল। এ কথা আশরাফুল নিজেই তার ফেসবুকে জানিয়েছেন।
১৮তম জাতীয় ক্রিকেট লিগে ৮ দল অংশগ্রহণ করছে।প্রথম দিন নিজেদের মাঠে খুলনা লড়বে বরিশালের বিপক্ষে। একই দিন বগুড়ায় ঢাকা ও ঢাকা মেট্রো, সিলেটে রংপুর-চট্টগ্রাম এবং রাজশাহীতে স্বাগতিকদের প্রতিপক্ষ সিলেট।আর ২ অক্টোবর বগুড়ায় খুলনা-ঢাকা, খুলনায় ঢাকা মেট্রো-বরিশাল, সিলেটে রংপুর-সিলেট এবং রাজশাহীতে স্বাগতিকরা মুখোমুখি হবে চট্টগ্রামের।বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় মৌসুমে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে তিন বছর নিষিদ্ধহন ডান-হাতি এ ব্যাটসম্যান। গত আগস্টে নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়।

ক্রিকেটে ফেরার বিষয়ে আশরাফুল বলেন, আমি আমার জীবনে দ্বিতীয়বারের মতো সুযোগ পেতে যাচ্ছি। এই সুযোগ কাজে লাগাতে চাই।ভক্তদের বিশ্বাস আবারো স্বরূপেই দেখা যাবে আশরাফুলকে। আশরাফুলের জন্য শুভকামনা জানিয়েছেন তার ভক্তরাও।

এ সম্পর্কিত আরও

Mountain View