ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৮:২৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ভারতকে হারিয়ে বাংলাদেশের শুভসূচনা!

fb_img_14747151958058299নিউজ বিডি২৪টাইমস ডেস্ক:জুনিয়র হকিতে আক্রমণ-পাল্টা আক্রমণ, উত্তেজনা, রোমাঞ্চ, লড়াই- সবকিছুই উপহার দিয়েছে বাংলাদেশ ও ভারত। তবে শেষ হাসি হেসেছে বাংলাদেশই। শনিবার অনূর্ধ্ব-১৮ এশিয়া কাপ হকিতে ভারতকে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শক্তিশালী ভারতকে৫-৪ গোলে হারিয়েছে বাংলাদেশের ছেলেরা।

আন্তর্জাতিক হকিতে ভারতের বিপক্ষে বাংলাদেশের এটি দ্বিতীয় জয়। বাংলাদেশের দারুণ জয়ে একাই চার গোল করেন পেনাল্টি স্পেশালিস্ট আশরাফুলইসলাম। অপর গোলটি করেন ফজলে হোসেন রাব্বি।ঘরের মাঠে খেলার ১৬তম মিনিটে এগিয়ে যায় বাংলাদেশ। ফজলে রাব্বির পুশ থেকে বল পেয়ে দারুণ শটে গোল করেন আশরাফুল।অবশ্য সমতায় ফিরতে বেশি সময় নেয়নি ভারত। চার মিনিট পর আরশাদ হোসেন ভারতীয় খেলোয়াড় ধারমিন্দার সিংকে ফেলে দিলে রেফারি পেনাল্টির নির্দেশদেন। দারুণ স্ট্রোকে ধারমিন্দার নিজেই গোল আদায় করে ভারতকে সমতায় ফেরান।২৫তম মিনিটে বাংলাদেশকে হতাশ করে এগিয়ে যায় ভারত। কনজেমবাং সিং দুর্দান্ত এক ফ্লিকে গোল করে ভারতকে এগিয়ে নেন।আশরাফুলের দ্যুতিতে সমতায় ফিরতে সময় নেয়নি বাংলাদেশ। ২৭তম মিনিটে রাজুর পুশ নাইম স্টপ করার পর আশরাফুল জোরালো হিটে গোল করে ফের লাল সবুজের গর্জন তোলেন মওলানা ভাসানী স্টেডিয়ামে।বিরতির পরপরই এগিয়ে যায় বাংলাদেশ। এবারও গোলদাতা আশরাফুল। ৩৮তম মিনিটেরাব্বির পুশ থেকে বল পেয়ে দারুণ হিটে গোল করে হ্যাটট্রিক আদায় করে নেনআশরাফুল। বাংলাদেশ এগিয়ে যায় ৩-২ গোলে।৪৯তম মিনিটে হারদিক সিং ভারতকে সমতায় ফেরালে ম্যাচে উত্তেজনা ও রোমাঞ্চ ফিরে আসে। তবে এক মিনিট পর রাব্বির গোলে রুম্মানের বাড়ানো বলেদারুণ হিটে গোল করেন রাব্বি। ফলে বাংলাদেশ ৪-৩ গোলে এগিয়ে যায়। দুই মিনিট পর দিলপ্রিত সিংয়ের গোল ফের সমতায় ফেরে বাংলাদেশ।তবে ৬২তম মিনিটে ফের বাংলাদেশের নায়কে পরিণত হন আশরাফুল। রাব্বির পুশ থেকে বল পেয়ে দারুণ হিটে গোল করে বাংলাদেশকে ৫-৪ গোলে এগিয়ে নেন এই বাংলাদেশি ফরোয়ার্ড। এরপর আর কোনো গোল না হওয়ায় বিজয়োৎসব করেই মাঠ ছাড়ে বাংলাদেশের ছেলেরা।

এ সম্পর্কিত আরও

Check Also

আইসিসি-র কাছে ব্যাটের মাপে সীমা বেঁধে দেওয়ার সুপারিশ

ইচ্ছামতো ব্যাট চওড়া ও মোটা করে ঝুরি ঝুরি রান বানানোর দিন বোধহয় শেষ। বিশ্ব ক্রিকেটের …

Mountain View

আপনার-মন্তব্য