ঢাকা : ২৩ আগস্ট, ২০১৭, বুধবার, ৪:৪১ পূর্বাহ্ণ
সর্বশেষ
বন্যার্তদের জন্য ঢাবির ডীনস অ্যাওয়ার্ড উৎসর্গ করলেন সুফিয়ান বন্যায় বাংলাদেশ, ভারত ও নেপালে মৃতের সংখ্যা কমপক্ষে ৮০০ ভুটানকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশ সাংবাদিক শিমুল হত্যা: ৭ আসামির আত্মসমর্পণ প্রধান আসামী নূর হোসেন ও তারেক সাঈদসহ ১৫ আসামির মৃত্যুদণ্ড বহাল পরিস্থিতি বিবেচনায় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত: সিইসি পেট্রোল বোমায় হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন প্রধানমন্ত্রী নায়করাজকে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল যে মানুষটার কারণে সেদিন প্রাণে বেঁচে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোচিত ৭ খুন মামলার রায়ের অপেক্ষায় স্বজন ও নারায়ণগঞ্জবাসী
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ইউনেস্কোর চিঠির জবাব আগামী সপ্তাহে দেবে বাংলাদেশ

dipo20160925123059

রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে উদ্বেগ জানিয়ে ইউনিস্কোর দেওয়া চিঠির জবাব আগামী সপ্তাহে দেবে বাংলাদেশ বলে জানিয়েছেন বিদ্যুৎ  ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

আজ (রোববার) ২৫ সেপ্টেম্বর দুপুরে বিদ্যুৎ ভবন মিলনায়তনে ‘মিটিগেটিং চ্যালেঞ্জ ইন এনার্জি অ্যান্ড পাওয়ার থর্ড রিসার্চ’ শীর্ষক কর্মশালা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সেমিনারের আয়োজন করে বাংলাদেশ এনার্জি অ্যান্ড পাওয়ার রিসার্চ সেন্টার (ইপিআরসি)।

নসরুল হামিদ বিপু বলেন, ‘ইউনেস্কো রামপাল ও নদীর বিভিন্ন বিষয়ে মতামত দিয়েছে। রামপালে প্রযুক্তি ব্যবহারের বিষয়ে সংস্থাটি যে শঙ্কা প্রকাশ করেছে, তা সঠিক নয়।  এছাড়া ইউনেস্কো রামপাল নিয়ে  বৈজ্ঞানিক ব্যাখ্যা দিতে পারেনি। এরপরও তাদের প্রতিবেদন যাচাই-বাছাই করে আমাদের টেকনিক্যাল বিষয় জানিয়ে চিঠির জবাব দেবো। টেকনিক্যাল বিষয়গুলো জানলে আশা করি, শঙ্কা থেকে সরে আসবে ইউনেস্কো’।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *