Mountain View

প্রতীক্ষার অবসান করে মাঠে খেলতে নামলেন অাশরাফুল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৫, ২০১৬ at ১১:৩৯ পূর্বাহ্ণ

ashraful

স্পোর্টস ডেস্ক,বিডি টুয়েন্টিফোর টাইমস: অাশরাফুল মাঠে নামলেন অাশরাফুল বহুল প্রত্যাশার পর দলে ডাক পেয়েছেন মোহাম্মদ আশরাফুল। শিগগিরই ব্যাট হাতে মাঠ কাঁপাতে নামছেন আশরাফুল। একদিকে বাংলাদেশ ও আফগানিস্তানের ম্যাচের উত্তপ্ত আবহ।

অন্যদিকে আশরাফুলের জন্য অধীর আগ্রহ সবার। আফগানিস্তানের বিপক্ষে আশরাফুল মাঠে নামতে পারলে সেটি ভক্তদের জন্য হত অনেক বেশি পাওয়া। তবে দীর্ঘদিন পর জাতীয় ক্রিকেট লিগের মধ্যে দিয়ে মাঠে নামছেন তিনি। আজ (রোববার) ব্যাট হাতে মাঠ কাঁপাতেই মাঠে নামবেন তিনি। লিগে ঢাকা মেট্রোর হয়ে খেলবেন তিনি। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা মেট্রোর প্রতিপক্ষ ঢাকা বিভাগ। ম্যাচটি এরই মধ্যে শুরু হওয়ার কথা থাকলেও আবহাওয়ার কারণে বিলম্ব হচ্ছে। মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন আশরাফুল।

ম্যাচ এবং স্পট ফিক্সিংয়ে জড়িয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক তিন বছরের নিষেধাজ্ঞা পাওয়া প্রথম ব্যক্তি আশরাফুল। নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো ক্রিকেটে ফেরার প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশের লিটল মাস্টার। বাংলাদেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মোহাম্মদ আশরাফুল বলেন, মনের অবস্থা এই মুহূর্তে আলহামদুলিল্লাহ অনেক ভালো। গত এক বছর ধরে প্রতীক্ষার প্রহর গুনছি। এখন মাঠে নামার অপেক্ষায় আছি।

এ প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় ক্রিকেট লিগ(এনসিএল) আমাদের দেশে আগে শুরু হয়। এখন বিসিএল হচ্ছে। আগস্টে কিংবা আগস্টের পর বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট যখন শুরু হবে, তখনই আমি মাঠে ফিরতে চাই। এসময় জাতীয় দলে সুযোগ পাবার ব্যাপারে আত্মবিশ্বাসী আশরাফুল বলেন, গত তিন বছর মাঠের খেলায় ছিলাম না।

কিন্তু নিয়মিত অনুশীলন করেছি। শরীর ফিট রাখার জন্য যা যা করার করেছি। এখন মাঠে নামলেই সব ঠিক হয়ে যাবে। মাঝে মাঝে মনে হয় জায়গা পাওয়াটা বেশ কঠিন হবে। আবার এও ভাবি যদি পারফর্ম করতে পারি, তাহলে পুনরায় জাতীয় দলে জায়গা পাওয়া অসম্ভব নয়। আত্মবিশ্বাস আছে। অবশ্যই আমি পুনরায় জাতীয় দলে ফিরে আসব।

এ সম্পর্কিত আরও