Mountain View

এবার লিখিতভাবে বার্সার কাছে ক্ষমা চাইল এএফএ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৬, ২০১৬ at ১০:১৩ অপরাহ্ণ

bauja-messi

এডগার্দো বাউজার অপ্রত্যাশিত মন্তব্যে বার্সেলোনার কাছে আগেই ক্ষমা চেয়েছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। এবার লিখিতভাবে এএফএ’র দুঃখ প্রকাশ করার বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্টরা।

লিওনেল মেসির ইনজুরির জেরে কাতালানদের বিরুদ্ধে কড়া সমালোচনা করে বসেন বাউজা। বার্সায় ঠিকমতো মেসির যত্ন নেওয়া হচ্ছে না এবং পূর্ণ ফিটনেস না থাকা সত্ত্বেও তাকে টানা খেলানো হচ্ছে এসব অভিযোগ দাঁড় করান আর্জেন্টিনা কোচ।

যদিও পরে নিজের মন্তব্যকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে বলে দাবি করেন আর্জেন্টিনা কোচ। সে যাই হোক, বিতর্কটা আর আগ বাড়ানোর পক্ষপাতী নয় বার্সা। ক্লাবের মুখপাত্র জোসেপ ভাইভস বাউজার মন্তব্যকে দুর্ভাগ্যজনক বললেও এতে তার কোনো খারাপ উদ্দেশ্য ছিল না বলেও জানিয়েছিলেন।

বার্সা টিভি’কে দেওয়া সাক্ষাৎকারে ভাইভস বলেন, ‘এএফএ ও বার্সা দু’পক্ষই মেসির দ্রুত সেরে ওঠার দিকেই দৃষ্টি রাখছে।’গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে (১-১) ডান পায়ের পেশিতে চোট পেয়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যান মেসি। এ মাসের শুরুতে জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইয়ে একইরকম ইনজুরিতে ভুগেছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

এদিকে, পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে (৭ ও ১২ অক্টোবর) পরবর্তী দু’টি বিশ্বকাপ বাছাইপর্বে ম্যাচে মেসিকে ছাড়াই দল গঠন করতে হচ্ছে বাউজাকে।

এ সম্পর্কিত আরও

Mountain View