চতুর্থ শ্রেণির ছাত্রের চিঠির জবাব দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৬, ২০১৬ at ১০:০৬ অপরাহ্ণ

shek hasina

বরিশালের পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র শীর্ষেন্দু বিশ্বাসের চিঠির জবাব দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংসদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।আজ (সোমবার) ২৬ সেপ্টেম্বর রাতে জাতীয় সংসদে অনির্ধারিত আলোচনায় প্রধানমন্ত্রীকে এ অভিনন্দন জানানো হয়।

পটুয়াখালীর সংসদ সদস্য ও জাতীয় সংসদের প্রধান হুইপ আ স ম ফিরোজ বিষয়টি উত্থাপন করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী আপামর জনসাধারণের জন্য কাজ  করে যাচ্ছেন। আজ পটুয়াখালীর চতুর্থ শ্রেণির ছাত্র শীর্ষেন্দুর চিঠির জবাব দিয়ে যে নজির স্থাপন করলেন, তা সত্যিই দেশের মানুষকে উদ্বেলিত করেছে।

আ স ম ফিরোজের আলোচনার পর সভাপতির আসনে থাকা ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া বলেন, প্রধানমন্ত্রী ওই শিশুর চিঠির জবাব দিয়ে শুধু পটুয়াখালীর মানুষদের হৃদয় কাড়েননি, সারা দেশের মানুষের হৃদয় কেড়েছেন।

‘সারাদেশের মানুষকে উদ্বেলিত করেছেন। এজন্য প্রধানমন্ত্রীকে সংসদের পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি।’সম্প্রতি শীর্ষেন্দু বিশ্বাস তার গ্রামের বাড়ি মির্জাগঞ্জের পায়রা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি লেখে।

সেই চিঠির জবাবে সেতু নির্মাণের আশ্বাস দেন শেখ হাসিনা।

এ সম্পর্কিত আরও