ঢাকা : ২৮ জুন, ২০১৭, বুধবার, ৯:৪৮ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বিপিএলে সাকিব ঢাকায়, মুশফিক বরিশালে, রিয়াদ খুলনায়

full_1032683053_1474902464

অমিত রাউৎ, বিডি২৪টাইমসঃ বিপিএলের চতুর্থ আসর শুরু হবে আগামী নভেম্বরে। আসরকে সামনে রেখে আইকন খেলোয়াড়রা কে কোন দলে খেলবেন তা নির্ধারণ করা হয়েছে।

এবারের আসরে বিশ্বসেরা অলারাউন্ডার সাকিব আল হাসান খেলবেন ঢাকার হয়ে। গত বিপিএলে রংপুরের হয়ে খেলেছেন তিনি।

মুশফিকুর রহিম খেলবেন বরিশালের হয়ে। গতবার সিলেটের হয়ে খেলেছেন তিনি। তবে বকেয়া পরিশোধ না করায় সিলেটের মালিকানা বাতিল হয়েছে।

এদিকে গত বিপিএলে চমক দেখানো বরিশালের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ এবার খেলবেন নতুন দল খুলনায়। আর প্রথমবারেই কুমিল্লাকে শিরোপা এনে দেয়া মাশরাফি এবারও কুমিল্লাতেই থাকছেন। তামিমও খেলবেন চট্টগ্রামের হয়ে।

এছাড়া নতুন দুই আইকন সৌম্য খেলবেন রংপুরের হয়ে। আর সাব্বির খেলবেন নতুন দল রাজশাহীর হয়ে।

এছাড়াও খেলোয়াড়দের ভিত্তিমূল্য নির্ধারণ করা হয়েছে। সেখানে মুশফিক-মাশরাফি-তামিমের মূল্য একই থাকলেও সবার চেয়ে বেশী দাম নির্ধারণ করা হয়েছে সাকিবের।

এছারাও বিপিএলের চতুর্থ আসরে দেশী শীর্ষ খেলোয়াড়দের ভিত্তি মূল্যের ক্রম- সাকিব আল হাসান (৫৫ লাখ), মুশফিকুর রহিম (৫০ লাখ), তামিম ইকবাল (৫০ লাখ), মাহমুদউল্লাহ রিয়াদ (৫০ লাখ), মাশরাফি বিন মুর্তজা (৫০ লাখ), সাব্বির রহমান (৪০ লাখ) ও সৌম্যসরকার (৪০ লাখ)

এ সম্পর্কিত আরও

Check Also

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এখন চলছে

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এখন চলছে সুপ্রিম কোর্টের নিযুক্ত কমিটি দ্বারা। লোধা কমিশনের সংস্কার প্রস্তাব …

আপনার-মন্তব্য