Mountain View

আজই রোনালদোর গোলের সেঞ্চুরি

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৭, ২০১৬ at ১১:১৯ অপরাহ্ণ

জার্মানির মাঠ বরাবরেই অপয়া রিয়াদ মাদ্রিদের জন্য। তার ওপর বরুশিয়া ডর্টমুন্ডের সিগনাল ইদুনা পার্ক স্টেডিয়ামটি রিয়াল মাদ্রিদের জন্য আরো বেশি অপয়া। সর্বশেষ তিনবার সেখানে হারের অভিজ্ঞতা নিয়ে ফিরতে হয়েছে লস ব্লাঙ্কোদের। জয় পায়নি শেষ পাঁচ সাক্ষাতেও। আজ সেই ভেন্যুতেই চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বের ম্যাচে ডর্টমুন্ডের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ।

 

চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে খুব একটা ছন্দে ছিল না লস ব্লাঙ্কোসরা। পর্তুগিজ ক্লাব স্পোর্টিংয়ের বিপক্ষে জিততে বেশ ঘাম ঝড়াতে হয়েছে তাদের। শেষ পর্যন্ত অবশ্য ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় জিদানের দল।

 

অন্যদিকে পোলিশ ক্লাব লেগিয়া ওয়ারশোকে ৬-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে লীগে নিজেদের যাত্রা শুরু করে ডর্টমুন্ড। লা লীগাতে এখন স্বস্তিতেই নেই রোনালদো-বেনজমারা। প্রথম চার ম্যাচ জিতলেও পরের দুটি ম্যাচেই পয়েন্ট খুইয়েছে স্পেনের সবচেয়ে অভিজাত ক্লাবটি।

 

তাই আজকের ম্যাচের আগে বেশ চিন্তাতেই রয়েছে রিয়াল। তবে আজকের ম্যাচে নামার আগে রোনালদোর সামনে ইতিহাসের হাতছানি। আজ তিনটি গোল করলেই চ্যাম্পিয়ন্স লীগের ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে সেঞ্চুরির করবেন তিনি।

 

চ্যাম্পিয়ন্স লীগে রোনালদোর গোলসংখ্যা ৯৭টি। এখানেও রিয়াল তারকার কাধে নি:শ্বাস ফেলছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন সুপার স্টারের গোল ৮৯টি।

 

আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় ম্যাচটি শুরু হবে।

এ সম্পর্কিত আরও