Mountain View

রোনালদো -জিদান সম্পর্ক ঠিকই আছে: ক্রস

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৭, ২০১৬ at ৫:৫০ অপরাহ্ণ

স্প্যানিশ লিগে গত ম্যাচে রোনালদোকে মাঠ থেকে তুলে আনেন কোচ জিদান। বিষয়টি কিছুতেই মানতে পারছিলেন না রোনালদো। এদিকে আজ সিগনাল ইডুনা পার্কে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে রোনালদো-জিদান সম্পর্ক কোন দিকে বাঁক নেয় সেটাই দেখার বিষয়।

তবে রিয়ালের পক্ষ থেকে বলা হচ্ছে, জিনেদিন জিদান ও ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে কোনো সমস্যা নেই। ক্লাবের চেয়ে বড় কিছু তো আর হতে পারে না।

মাঠেই নিজের অভিব্যক্তিতে সেটা বুঝিয়ে দিয়েছেন। এমনকি ডাগআউটে বসে বসেও গজরাচ্ছিলেন। বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে খেলতে এরই মধ্যে জার্মানিতে উড়ে গেছে রিয়াল। সেখানেও অনুশীলনে দুজনের সম্পর্কের শীতলতা বোঝা গেছে।

স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে বেশ কৌতূহল। full_1268062053_1474974673

রিয়ালের জার্মান মিডফিল্ডার টনি ক্রস বললেন, কোচের সঙ্গে রোনালদোর সম্পর্ক ঠিকই আছে। ‘সত্যিকার ঘটনা যা, সেটা অনেক বাড়িয়ে বলা হচ্ছে’। প্রত্যেক মৌসুমে একজন খেলোয়াড়ের পক্ষে ৬০টির মতো ম্যাচ পুরোটাই খেলা সম্ভব নয়। কে খেলবে আর কে উঠে যাবে, সেটা ঠিক করার দায়িত্ব কোচের। রোনালদো পুরোপুরি স্বাভাবিকভাবে অনুশীলন করেছে দলের সঙ্গে, শেষ ম্যাচের আগে যেমনটা করেছিল। আজ খেলার জন্য ও পুরো প্রস্তুত।

জিদানও সব গুঞ্জন উড়িয়ে দিয়ে বলেছেন, ‘সবকিছু স্বাভাবিক আছে। শুধু তো ক্রিস্টিয়ানো নয়, মাঠ থেকে তুলে নেওয়া হলে যেকোনো খেলোয়াড়ই রেগে যেতে পারে। আমি যা সিদ্ধান্ত নিই, ওর ভালোর জন্যই’।

এ সম্পর্কিত আরও