ঢাকা : ২৮ এপ্রিল, ২০১৭, শুক্রবার, ২:১৭ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

হান্নান শাহের অবদান থাকবে চির অম্লান: খালেদা জিয়া

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহের মৃত্যুতে শোকপ্রকাশ করে খালেদা জিয়া বলেছেন, দেশ-জাতির প্রতিটি প্রয়োজনে তার ভূমিকা, অবদান ইতিহাসে চির অম্লান হয়ে থাকবে।
এক শোকবার্তায় তিনি বলেন, জাতীয় জীবনে বর্তমান ক্রান্তির সময়ে তাকে যখন খুব দরকার, সে সময়ে তিনি চিরতরে চলে গেলেন। এই অকাল দেশপ্রেমিক অধিনায়ককে, জাতি হারালো তার সাহসী সন্তানকে। এই ক্ষতি সহজে পূরণ হওয়ার নয়।
বিএনপি চেয়ারপার্সন বলেন, স্বৈরাচারবিরোধী ৯০ এর গণঅভ্যুত্থানের একজন অগ্রবর্তী সংগঠক হিসেবে মন্ত্রিসভার সদস্য হিসেবে ফখরুদ্দিন-মঈনুদ্দিনের অবৈধ সরকারবিরোধী সংগ্রামের সূচনাকারী এক বলিষ্ঠ কণ্ঠ হিসেবে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির একজন সদস্য হিসেবে মরহুম হান্নান শাহ সঙ্গে আমার অনেক স্মৃতি জড়িত রয়েছে।
প্রয়াতের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে তিনি বলেন, আমি যখন কায়মনোবাক্যে প্রার্থনা করছিলাম, তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসবেন, তখনই তার মৃত্যু সংবাদ এলো।
এটা যে কত বড় দুঃসংবাদ তা ভাষায় প্রকাশ করার নয়। এ বেদনা ও শোকের পরিমাপ নেই। আমি মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি, আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

এ সম্পর্কিত আরও

Check Also

সঠিক সময়েই অবসরের সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি: কোচ হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কা সফরে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠ নামার ঠিক আগ মুহূর্তে হঠাৎই টি-টোয়েন্টি থেকে …

আপনার-মন্তব্য

Loading...