Mountain View

মাশরাফির কুমিল্লার হয়ে যে সকল বিদেশী তারকা খেলবেন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৮, ২০১৬ at ১২:২৬ অপরাহ্ণ

20160928120433আগে থেকেই শোনা যাচ্ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তৃতীয় আসরের চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সেই থেকে যাবেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সেই গুঞ্জনটাই সত্যি হল। দলের কর্ণধার নাফিসা কামাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই ঘোষণা দেন।
নিজেদের বিদেশি খেলোয়াড়দের মধ্যে কুমিল্লা ধরে রাখতে পেরেছে কেবল পাকিস্তানি বংশদ্ভুত আশহার জাইদি ও লঙ্কান পেসার নুয়ান কুলাসেকারাকে। এই দু’জন সহ মোট পাঁচ জন বিদেশিকে নিশ্চিত করেছে এই দলটি। আর তাদের সবাই উপমহাদেশের।

গত আসরে সিলেট সুপার স্টার্সে খেলা পাকিস্তানি বাঁ-হাতি পেসার সোহেল তানভীর ও রংপুর রাইডার্সে খেলা লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা আছেন কুমিল্লায়। এছাড়া দেখা যাবে বাঁ-হাতি স্পিনিং অলরাউন্ডার ইমাদ ওয়াসিমকে। পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের এই উদীয়মান তারকা সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলেছেন সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াসে।গতবার কুমিল্লায় খেলে যাওয়া পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক এবার আছেন চিটাগং ভাইকিংসে। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল চলে গেছেন ঢাকা ডাইনামাইটসে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে আসা পাঁচ বিদেশি:সোহেল তানভীর (পাকিস্তান), ইমাদ ওয়াসিম(পাকিস্তান), আশহার জাইদি (পাকিস্তান), নুয়ান কুলাসেকারা (শ্রীলংকা), থিসারা পেরেরা (শ্রীলংকা)।

এ সম্পর্কিত আরও

Mountain View