ঢাকা : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, শনিবার, ৩:৩৮ পূর্বাহ্ণ
সর্বশেষ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

কুলিয়ারচরে মনোয়ারা ডায়াগনেস্টিক সেন্টারের বিরুদ্ধে ফেসবুকে নানা মন্তব্য

বিশেষ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ সারাদেশে ব্যাঙের ছাতার মত গড়ে উঠেছে বে-সরকারি ক্লিনিক ও ডায়াগনেস্টিক । আমাদের বিশেষ প্রতিনিধির এমন এক ফেসবুক স্ট্যাটাসের নিচে পাঠক ও চিকিত্‍সা বঞ্চিত মানুষের পক্ষ থেকে আসতে শুরু হয় নানা রকম মন্তব্য । এর মধ্যে মনোয়ারা ডায়াগনস্টিক সেন্টার ও এখানে কর্মরতদের নাম উল্লেখসহ আসে নানা সমালোচনা মুলক একাধীক মন্তব্য । আর এমন মন্তব্য থেকে ডঃ ইউনুস’র ছবি সংবলিত “অতন্ত্র প্রহরি” নামের আইডি থেকে মনোয়ারা ডায়াগনেস্টিক সেন্টারের ছবিসহ করা একটি মন্তব্য কতূপক্ষের দৃষ্টি আকর্ষণের জন্য হুবহুব তুলে ধরা হলো ।

“ভাইয়া সবার আগে ধরেন মনোয়ারা মেডিকেল কে । কারণ এখানেই সকল অনিয়মের আখড়া, যেমন এখানে রয়েছে কিছু নামধারী ডাক্তার ও নার্স । মালিকের মেয়েই নার্স, যার নাই কোন শিক্ষাগত যোগ্যতা, নাই কোন নার্সিং কোস । আবার মালিকের ভাই হচ্ছে ম্যানেজিং ডিরেক্টর অষ্টম শ্রেণী পাশ । আরো হচ্ছে মালিকের ভগ্নিপতি এপেক্স ফার্মাসিউটিকেল এ চাকরি করে বিধায় নামধারী ডাক্তারগণ শুধু এপেক্স এর ঔষধ প্রেসক্রাইব করে, যাহা তাদের নিজস্ব ফার্মেসী ব্যাতিত অন্য কোথাও পাওয়া যায় না, এতে করে রোগিরা হয়রানির শিকার হয় । আর আমার জানা মতে এটা এখনো সিভিল সার্জন গিয়ে অনুমোদন দেয়নি, যা অবৈধ । সব কথা বলে শেষ করা যাবে না । আরো অনেক রহস্যাদি আছে যা পরবর্তী পোষ্টে বলবো”

এমন একাধীক মন্তব্যের সাথে পোষ্ট কৃত ছবি দেখার পর খোজ নিয়ে জানা যায়, মনোয়ারা ডায়াগনেস্টিক সেন্টার নামের এ প্রতিষ্টান গড়ে উঠেছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার গোবরিয়া-আব্দুল্লাপুর ইউনিয়নের লক্ষীপুর বাজারে । প্রতিষ্টানটির এমডি হচ্ছে লক্ষীপুর গ্রামের মৃত মফিজ উদ্দিন ওরফে টেনা মিয়ার ছেলে মোঃ শরীফুল ইসলাম । তাছাড়াও এই প্রতিষ্টানের ডিএমডি হিসেবে কর্মরত আছেন এমডির ছোট ভাই মোঃ আরীফুল ইসলাম এবং নার্স হিসেবেও আছেন এমডির মেয়ে স্মৃতি আক্তার । সিকিউরিটির মত এমন অবস্থায় রয়েছে এমডির আপন মামা মোঃ নজরুল ইসলাম । মন্তব্যে অনেকেই উল্লেখ করেন যে, চিকিত্‍সা সেবা নামের প্রতিষ্টানগুলোর চিকিৎসা সেবার মান যদি এমন হয় তাহলে অচিরেই ভেঙ্গে পড়বে আমাদের গ্রাম পর্যায়ের চিকিত্‍সা সেবা ।

এব্যাপারে আজ ২৯ সেপ্টেম্বর সকাল ১১:৩৬ মিনিটে প্রতিষ্টানটির এমডি শরীফুল ইসলামের ০১৬২০৬৫৬৪৪৯ নাম্বারের মুঠোফোনে যোগাযোগ করতে চেষ্টা করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায় । পরবর্তী ১ মিনিট পর তাঁর ছোট ভাই ডিএমডি আরীফুল ইসলামের মুঠোফোন ০১৭৫৩৭১২৭১৭ নাম্বারে যোগাযোগ করতে চাইলে ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি ।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

গাংনীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ফেরারী আসামী রুহ ডাকাত ২টি বোমাসহ আটক

মেহেরপুরের গাংনীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ফেরারী আসামী আব্দুর রহমান ওরফে রুহ ডাকাত ২টি হাত বোমাসহ পুলিশের …