Mountain View

বাংলাদেশ সফরের আগে যে কঠিন বিপদে পড়েছে ইংল্যান্ড!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৯, ২০১৬ at ৫:০১ অপরাহ্ণ

b2ec29f85eba1805a1cc9ad971dc64cex300x165x9পাকিস্তানের সাথে ক্রিকেটীয় লড়াইয়ের বোঝাপড়া শেষ তাদের। এখন চিন্তা বাংলাদেশকে নিয়ে। বেশ কয়েকদিন বিশ্রামের পর অনুশীলনও করে ইংল্যান্ডের ক্রিকেটাররা।

তবে ইংলিশ মিডিয়ার মাধ্যমে জানা গেল বাংলাদেশ সফরের আগে কঠিন বিপদে পড়েছে ইংল্যান্ড টিম। এর আগে জানা যায় জেমস অ্যান্ডারসন ছিটকে গেছেন দল থেকে।
আর এবার জানা গেল শুধু জেমস অ্যান্ডারসন নন। আরেক ফাস্ট বোলার মার্ক উডও আসছেন না বাংলাদেশে। দু’জনই ইনজুরির সমস্যায় ভুগছেন। অ্যান্ডারসনের ইনজুরি সারেনি।
আর উডের ইনজুরি ফিরে এসেছে আবার। তাদের বদলে পেসার জ্যাক বলকে টেস্ট দলে নেওয়া হয়েছে। আর স্টিভ ফিনকে ওয়ানডে দলে নেওয়া হয়েছে।
কাঁধের ইনজুরি ৩৪ বছরের অ্যান্ডারসনের। ভুগছেন পাকিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে। ইংল্যান্ডের ইতিহাসের সর্বোচ্চ উইকেট শিকারী অ্যান্ডারসন সময়ের মধ্যে সেরে ওঠতে পারছেন না।
তাকে আরো বিশ্রাম নিতে বলা হয়েছে। গোড়ালির ইনজুরি উডের। তারও বিশ্রাম দরকার। বাংলাদেশে দুই টেস্টের সিরিজের পর ভারতে ৫ টেস্টের সিরিজ। ওই সফরের জন্য এই দুই পেসারকে ফিট চায় ইংল্যান্ড।
কয়েকজন ভালো ক্রিকেটার বাংলাদেশে না আসার প্রশ্নে শেষ সময়েও অনড়। সবমিলয়ে বাংলাদেশে আসা নিয়ে বেশ বিপাকেই দেশটির ক্রিকেট বোর্ড। বোর্ড চাইলেও এখন সেরা দল নিয়ে বাংলাদেশ সফরে আসতে পারছে না দেশটি।
প্রসঙ্গত, সবকিছু ঠিক থাকলে আগামীকাল শুক্রবার ঢাকায় আসছে ইংল্যান্ড।

এ সম্পর্কিত আরও

Mountain View