ভুটান ম্যাচের জন্য দল ঘোষণা, ফিরেছে মামুনুল ও এমিলি

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৯, ২০১৬ at ১০:৪১ অপরাহ্ণ

mamunul,

আসন্ন ১০ অক্টোবর ভুটানের বিপক্ষে এএফসি এশিয়ান কাপ বাছাইপর্ব প্লে অফ-২’র ম্যাচকে সামনে রেখে ৩৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। আর ভুটানের বিপক্ষে এই ম্যাচ দিয়ে দলে ফিরেছেন প্রথম লেগে বাদ পড়া মামুনুল ইসলাম।

কোচের সিদ্ধন্তে প্রথম লেগে বাদ পড়ে অভিমান করে অবসরের সিদ্ধান্ত নিলেও সেখান থেকে সরে এসেছেন বাংলাদেশ ফুটবলের স্বনামধন্য এই মিডফিল্ডার। সব কিছু ঠিক থাকলে ভুটানের বিপক্ষে দ্বিতীয় লেগে খেলায় তাকে দেখা যেতে পারে।

এদিকে, এই ম্যাচে দিয়েই দলে এসেছেন দুই নতুন মুখ সাদ উদ্দিন ও সারোয়ার জামান নিপু।

ভুটানের বিপক্ষে এটি বাংলাদেশের অ্যাওয়ে ম্যাচ। এর আগে গেল ৬ সেপ্টেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম লেগের ম্যাচটিতে ভুটানের সঙ্গে গোলশূণ্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় স্বাগতিক বাংলাদেশকে।

৩৩ সদস্যের প্রাথমিক দল: শহীদুল আলম, তপু বর্মন, মামুন মিয়া, আতিকুর রহমান ফরহাদ, হেমন্ত ভিনসেন্ট, ইমন মাহমুদ, জুয়েল রানা, সাদ উদ্দিন, আশরাফুল ইসলাম রানা, রায়হান হোসেন, ইয়ামিন মুন্না, রেজাউল করিম, মামুনুল ইসলাম, সোহেল রানা, রুবেল মিয়া, ইব্রাহিম, মাকসুদুর রহমান, আনামুল হক শরীফ, ইয়াসিন খান, এনামুল হক, সরোয়ার জামান নিপু, আতিকুর রহমান মিশু, জাহিদ হাসান এমিলি, শাখাওয়াত হোসেন রনি, মনসুর আমিন, আব্দুল্লাহ, জাফর ইকবাল, সোহেল মিয়া, মেহবুব হাসান নয়ন, দিদারুল আলম, নেহাল, মাসুক মিয়া জনি ও সোহেল রানা।

এ সম্পর্কিত আরও