Mountain View

তদবির ছাড়া যেন চাকরি হয় : রাষ্ট্রপতি

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৩০, ২০১৬ at ১২:২৫ পূর্বাহ্ণ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, ‘তদবীর ছাড়া যেন চাকরি হয়, শিক্ষার্থীদের সে ভাবে মনযোগ দিয়ে লেখাপড়া করতে হবে। বৃহস্প্রতিবার বিকেলে হাওর বেষ্ঠিত তার নিজ এলাকা মিঠামইনে মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজের ২৫ বছর (রজত জয়ন্তি) পূর্তি উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
এর আগে দুপুর পৌনে ১ টার দিকে হেলিকপ্টার যোগে তিনি মিঠামইন পৌঁছান রাষ্ট্রপতি। পরে সেখান থেকে বিকশায় মিঠামইন ডাক বাংলায় যান। এ সময় তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। ডাক বাংলায় কিছুক্ষণ বিশ্রামের পর থানাঘাটে নবনির্মিত ৫০০ আসন বিশিষ্ঠ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডোটেরিয়াম কাম কমিউনিটি সেন্টার পরিদর্শন করেন। পরে সেখান থেকে তিনি নির্মাণাধীন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিদর্শন করেন।
এ ছাড়া ও  তিনি লঞ্চঘাটসহ মিঠামইন বাজারের বিভিন্ন রাস্তাঘাট ঘুরে দেখেন। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের সঙ্গে বাজারের লাগোয়া একটি সেতু নির্মানের বিষয়ে কথা বলেন।
রাষ্ট্রপতির সঙ্গে স্থানীয় সংসদ সদস্য রেজোয়ান আহম্মদ তৌফিক, কটিয়াদী পাকুন্দিয়ার সংসদ সদস্য সোহরাব উদ্দিন, বাজিতপুর নিকলীর সাংসদ এম.এ.আফজালসহ জেলা আওয়ামী লীগের গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও

Mountain View