Mountain View

বাংলাদেশের মিষ্টি বেশ পছন্দ শুভশ্রীর!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৩০, ২০১৬ at ৮:৫৩ পূর্বাহ্ণ

20160930084335প্রেম কি বুঝিনি’ সিনেমার প্রচারনায় অংশ নিতে সোমবার ঢাকায় এসেছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। এ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন আবদুল আজিজ ও সুদীপ্ত সরকার। সিনেমাটির প্রচারনায় এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছেন শুভশ্রী।‘প্রেম কি বুঝিনি’ সিনেমার মাধ্যমে পুনরায় বাংলাদেশের দর্শকের সাড়া পাবেন কিনা এমন প্রশ্নের জবাবে শুভশ্রী বলেন, এর আগেও যৌথ প্রযোজনার আমি শুধু চেয়েছি তোমায় ছবির জন্য যেভাবে এখানকার দর্শক সাড়া দিয়েছেন, এবারও সে রকম সাড়া পাব বলে আশা করছি।

বাংলাদেশের কোন খাবার বেশি পছন্দ করেন এ প্রশ্নে শুভশ্রীর উত্তর, ইলিশ মাছ ছাড়া বাকি সব। কারণ আমি ইলিশ মাছ খাই না। কিন্তু মিষ্টির উপর আমার আলাদা একটা টান অবশ্যই আছে। আমি ভীষন ফুডি। সবসময় আমার মিষ্টি খাওয়া হয়ে ওঠে না। তবে বাংলাদেশে আসবো আর মিষ্টি খাবো না- এটা হতেই পারে না।

দীর্ঘ বিরতির পরে আবারও বাংলাদেশের দর্শকের সামনে পর্দায় উপস্থিত হতে যাচ্ছেন এমন প্রশ্নের উত্তরে শুভশ্রী বলেন, বাংলাদেশে যখন আমার কোনো সিনেমা মুক্তি পায়নি তখন থেকেই আমার ভক্ত রয়েছে। যদি বাংলাদেশে আমার কোনো সিনেমা মুক্তি নাও পেত তারপরেও তারা আমাকে ভালোবাসতো। আর গ্যাপের কথা বলছেন?.

.আসলে আমার ক্যারিয়্যারের গ্রাফটাই এমন। আমি সবসময় এইভাবেই সিনেমা করেছি।যৌথ প্রযোজনার ছবির বাইরে বাংলাদেশের ছবি দেখা হয় কিনা এ প্রশ্নের জবাবে শুভশ্রীর উত্তর, আলাদাভাবে বাংলাদেশের ছবি এখনো দেখা হয়নি। তবে যৌথ প্রযোজনায় নির্মিত আমার দুটি ছবি ছাড়াও রোমিও ভার্সেস জুলিয়েট ও আশিকী ছবি দুটি দেখলাম। মাহি ও ফারিয়া তো ফাটাফাটি অভিনয় করেছেন।
বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন। বিষয়টি কীভাবে দেখছেন?
উত্তরে শুভশ্রী বলেন, সত্যি কথা বলতে কি, আমি আগে শাকিব খানকে চিনতাম না। লন্ডনে প্রেম কি বুঝিনি ছবির শুটিংয়ের সময় শাকিব খানের সঙ্গে পরিচয় হয়। তখন সেখানে শিকারি ছবিরও শুটিং চলছিল। শাকিব খান বাংলাদেশের সুপারস্টার, এটা জানার পর ইউটিউবে তার বেশ কয়েকটি কাজ দেখেছি আমি। ভালো লেগেছে। আগামী মাসের শেষ দিকে শাকিব খানের সঙ্গে নতুন ছবির কাজ শুরু হবে। এখন তো সেই অপেক্ষাতেই আছি।

এ সম্পর্কিত আরও

Mountain View