Mountain View

যে কারনে আইকন খেলোয়ারদের তালিকায় নেই নাসির

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৩০, ২০১৬ at ৪:৩৮ অপরাহ্ণ

20160930162529আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) চতুর্থ আসরের আইকন খেলোয়ারদের তালিকায় জায়গা পান নি নাসির। আর এই ড্রাফটকে সামনে রেখে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।কে কোন দলে জায়গা পাবেন, কার পছন্দের খেলোয়াড় কোন ফ্রেঞ্চাইজি দলে খেলবেন সেটার জবাব পাওয়া এখন শুধু সময়ের ব্যপার মাত্র। এদিকে দলগুলো ইতিমধ্যে নিজেদের পছন্দেরআইকন খেলোয়াড়দের বেঁছে নিয়েছেন।আগের আসরের পাঁচ আইকন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও গত আসরের চ্যাম্পিয়ন দলের আইকন মাশরাফি ছাড়াও আইকনদের তালিকায় নতুন মুখ সৌম্য সরকার ও সাব্বির রহমান।তবে গত আসরে ঢাকা ডাইনামাইটসের আইকন নাসির হোসেনের জায়গা হয়নি এই আসরের আইকনদের তালিকায়। তবে নাসিরের এই আসরের আইকন তালিকায় না থাকার উত্তর পাওয়া গেলো অবশেষে।

জানা গেলো মূলত নাসিরকে দলে রাখার জন্য আইকন তালিকায় রাখেনি ঢাকা। কারণ অনেক আগেই ঢাকা তাদের আইকন হিসেবে বেঁছে নিয়েছে সাকিব আল হাসানকে।
এক দলে দুই আইকন রাখার নিয়ম নেই বলে নাসিরকে তাই স্কোয়াডে পেতে আইকন তালিকায় রাখেনি ঢাকা। তবে যে নাসিরকে দলে রাখার জন্য ঢাকার এতো আগ্রহ, সেই নাসিরকে দলে পাবে নাকি ঢাকা তারও কোন নিশ্চয়তা নেই।

উল্লেখ্য যে, গত আসরে ঢাকার জার্সি গায়ে ১১ ম্যাচে ১৯.৩০ গড়ে ১৯৩ রান করার পাশাপাশি বল হাতে ২০.১৬ গড়ে শিকার করেছিলেন ৬ উইকেট।

এ সম্পর্কিত আরও

Mountain View