Mountain View

খেলতে নেমেই বোলিং এ আলো ছড়ালেন আশরাফুল!

প্রকাশিতঃ অক্টোবর ২, ২০১৬ at ৬:১১ অপরাহ্ণ

86bf36cb51c33f5c5129bb69fb3d4a27-ashrafulফরহাদ মিয়া রোমান, স্পোর্টস ডেস্ক:– সাড়ে ৩ বছর পর ক্রিকেটে ফিরে দূর্দান্ত বোলিং করলেন মোহাম্মাদ আশরাফুল। জাতীয় ক্রিকেট লীগ (এনসিএল) এর প্রথম ম্যাচে ঢাকা মেট্রোপলিটনের হয়ে মাঠে নামার কথা থাকলেও নামতে পারেন নি। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রচন্ড বৃষ্টির কারনে ম্যাচটি পরিত্যক্ত ঘোষনা করা হয়। সেদিন মাঠে না নামতে পারলেও আজ মাঠে নেমেই সবার নজর কাড়লেন।
বরিশাল বিভাগের বিপক্ষে দিন শেষে আশরাফুল ১৭ ওভার বোলিং করে ৪৯ রানের বিনিময়ে নিয়েছেন গুরুত্বপূর্ণ ৩ টি উইকেট। যার মধ্যে ছিল ৫ টি মেডেন ওভার। আশরাফুলের বোলিং দেখে মনে হয় নি তিনি সাড়ে ৩ বছর পর জাতীয় ক্রিকেটে ফিরেছেন।

আশরাফুলের প্রথম শিকার হয় তারকা ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস। আশরাফুলের বলে এলবি হওয়ার আগে ৯১ বলে ৭ টি চারের সাহায্যে করেছেন ৪৮ টি রান।
আশরাফুলের দ্বিতীয় শিকার হয় বরিশাল বিভাগের অধিনায়ক ফজলে মাহমুদ। ২৪ বলে মাত্র ৯ রান করে শামচুর রহমানের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন। আশরাফুলের শেষ শিকার হয় শাহিন হোসাইন।

এদিকে, আশরাফুলের ঢাকা মেট্রোর বিপক্ষে টসে জিতে ব্যাট করে সোহাগ গাজি, নাফিসের বরিশাল বিভাগের প্রথম দিন শেষে সংগ্রহ ৩০১ রান ৬ উইকেট হারিয়ে। বরিশালের হয়ে সর্বোচ্চ ৮৭ রান করে এখনও ক্রিজে আছেন সোহাগ গাজী। এছাড়া শাহরিয়ার নাফিস করে ৪৮ রানের গুরুত্বপূর্ণ এক ইনিংস।
ঢাকা মেট্রোর হয়ে আশরাফুল সর্বোচ্চ ৩টি উইকেট লাভ করে। বোলিং অ্যাকশন শুধরানো আরাফাত সানি পেয়েছেন ২ টি উইকেট। অন্য উইকেটটি পান আবু হায়দার রনি।

এ সম্পর্কিত আরও

Mountain View