ঢাকা : ২৫ জানুয়ারি, ২০১৭, বুধবার, ১:২০ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

নায়ক মাশরাফি

 এস. এম. মনিরুজ্জামান মিলন , স্পোর্টস ডেস্ক :

একজন কতটুকু জনপ্রিয় হলে তাকে যতবারই বড়পর্দায় দেখানো হয় ততবারই ভক্তরা চিৎকার করে ওঠে ? হ্যাঁ , তিনি একজন নায়কই । তবে সিনেমা কিংবা নাট্যজগতের নায়ক নন , বাংলাদেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের স্পন্দন , ক্রিকেটের নায়ক । বাংলাদেশের ১৬ কোটি মানুষ যদি একটি হৃদয় হয় , সেই হৃদয়ের স্পন্দনের নাম মাশরাফি বিন মোর্ত্তজা (কৌশিক) ।

mash

১ লা অক্টোবর ২০১৬ , বাংলাদেশের ক্রিকেটীয় মহাকাব্যে আরেকটি ইতিহাস , আরেকটি মাইলফলক লেখার দিন , আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের ১০০ তম ম্যাচ জয়ের দিন । খেলায় সেঞ্চুরি করে তামিম ইকবাল ম্যাচসেরা হয়েছেন ঠিকই , কিন্তু দিনের হিরো ছিলেন ঐ একজনই , ক্যাপ্টেন মাশরাফি । বাংলাদেশের বোলিংয়ের ৫ম ওভারে মাশরাফি যখন পা পিছলে পড়ে গেলেন , তখন পুরো গ্যালারি চিৎকার করে উঠেছিল । মাশরাফি কি ইঞ্জার্ড ? ক্যাপ্টেন ম্যাশ খেলতে পারবেন তো ? নাকি এখানেই শেষ মাশরাফির ? সবগুলো প্রশ্নের জবাব একবাক্যে দিলেন তিনি নিজেই , ৫ মিনিট পর উঠে বোলিং রানআপ নিয়ে । আরেকবার শোনা গেল দর্শকদের চিৎকার , খুশির চিৎকার ।

খেলার ২৯ তম ওভারে আরেক নায়কের আবির্ভাব । নিরাপত্তাকর্মীদের চোখকে ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন এক পাগল মাশরাফিভক্ত । ভক্ত থেকে দূরে সরে গিয়ে খলনায়কও বনে যেতে পারতেন ক্যাপ্টেন মাশরাফি । কিন্তু না , তিনি সেটা করেননি । ভক্তকে বুকে টেনে নিয়ে আগলে রাখেন , আড়াল করার চেষ্টা করেন সকলের থেকে । নিরাপত্তাকর্মীরা ছুটে এলে তিনি ঐ ভক্তকে কিছু না করার নির্দেশ দেন । ম্যাচ শেষে প্রেস কনফারেন্সেও টানেন ঐ পাগল ভক্তের কথা ।

এই না হলেন রিয়াল হিরো , ক্যাপ্টেন মাশরাফি । স্যালুট ইউ বস ।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বন্ধ হয়ে গেলো ৪টি আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের ইউনিট!

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের চারটি ইউনিটে যান্ত্রিক ত্রুটির কারণে উৎপাদন বন্ধ হয়ে গেছে। এতে জাতীয় …