ঢাকা : ৪ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৮:১৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

নায়ক মাশরাফি

 এস. এম. মনিরুজ্জামান মিলন , স্পোর্টস ডেস্ক :

একজন কতটুকু জনপ্রিয় হলে তাকে যতবারই বড়পর্দায় দেখানো হয় ততবারই ভক্তরা চিৎকার করে ওঠে ? হ্যাঁ , তিনি একজন নায়কই । তবে সিনেমা কিংবা নাট্যজগতের নায়ক নন , বাংলাদেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের স্পন্দন , ক্রিকেটের নায়ক । বাংলাদেশের ১৬ কোটি মানুষ যদি একটি হৃদয় হয় , সেই হৃদয়ের স্পন্দনের নাম মাশরাফি বিন মোর্ত্তজা (কৌশিক) ।

mash

১ লা অক্টোবর ২০১৬ , বাংলাদেশের ক্রিকেটীয় মহাকাব্যে আরেকটি ইতিহাস , আরেকটি মাইলফলক লেখার দিন , আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের ১০০ তম ম্যাচ জয়ের দিন । খেলায় সেঞ্চুরি করে তামিম ইকবাল ম্যাচসেরা হয়েছেন ঠিকই , কিন্তু দিনের হিরো ছিলেন ঐ একজনই , ক্যাপ্টেন মাশরাফি । বাংলাদেশের বোলিংয়ের ৫ম ওভারে মাশরাফি যখন পা পিছলে পড়ে গেলেন , তখন পুরো গ্যালারি চিৎকার করে উঠেছিল । মাশরাফি কি ইঞ্জার্ড ? ক্যাপ্টেন ম্যাশ খেলতে পারবেন তো ? নাকি এখানেই শেষ মাশরাফির ? সবগুলো প্রশ্নের জবাব একবাক্যে দিলেন তিনি নিজেই , ৫ মিনিট পর উঠে বোলিং রানআপ নিয়ে । আরেকবার শোনা গেল দর্শকদের চিৎকার , খুশির চিৎকার ।

খেলার ২৯ তম ওভারে আরেক নায়কের আবির্ভাব । নিরাপত্তাকর্মীদের চোখকে ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন এক পাগল মাশরাফিভক্ত । ভক্ত থেকে দূরে সরে গিয়ে খলনায়কও বনে যেতে পারতেন ক্যাপ্টেন মাশরাফি । কিন্তু না , তিনি সেটা করেননি । ভক্তকে বুকে টেনে নিয়ে আগলে রাখেন , আড়াল করার চেষ্টা করেন সকলের থেকে । নিরাপত্তাকর্মীরা ছুটে এলে তিনি ঐ ভক্তকে কিছু না করার নির্দেশ দেন । ম্যাচ শেষে প্রেস কনফারেন্সেও টানেন ঐ পাগল ভক্তের কথা ।

এই না হলেন রিয়াল হিরো , ক্যাপ্টেন মাশরাফি । স্যালুট ইউ বস ।

এ সম্পর্কিত আরও

Check Also

high-court_banglanews2420161204132436

দেড় যুগ বিনা বিচারে বন্দি থাকায় ৩ জনের জামিন

‘বিনা বিচারে’ দেড় যুগ ধরে কারাগারে থাকা চারজনের মধ্যে তিনজনকে জামিন দিয়েছেন হাইকোর্ট। জামিনের অপেক্ষায় …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *