ঢাকা : ২০ জানুয়ারি, ২০১৭, শুক্রবার, ৮:০৭ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ইংল্যান্ড সিরিজের জন্য চূড়ান্ত বাংলাদেশ স্কোয়াড

c366a8c7bbafc5a24c68c7f142b8fe10
আফগানিস্তানের বিপক্ষে সিরিজে আল-আমিনকে দলে না রাখা নিয়ে অনেক সমালোচনা হয়েছে। তবে ইংল্যান্ড সিরিজে আছেন এই ডানহাতি পেসার। টানা ব্যর্থতার পরেও আরো সুযোগ পেয়েহেন সৌম্য সরকার। আফগানিস্তান সিরিজের শেষ ম্যাচে দলের স্কোয়াডে যুক্ত হয়েছিলেন স্পিনার মোশাররফ হোসেন। নিজের যোগ্যতা প্রমাণ করেছেন সেই ম্যাচেই। তাই ইংল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ সিরিজেও রাখা হয়েছে এই বামহাতি স্পিনারকে।

দলে পেসার আছেন চারজন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ। তামিম ইকবালের পাশাপাশি দুইজন ওপেনার সৌম্য সরকার ও ইমরুল কায়েস। আফগানিস্তান সিরিজে অভিষেক হওয়া তরুণ মোসাদ্দেক হোসেন সৈকতের উপর আস্থা রেখেছে বিসিবি।

এই সফরে দুইটি টেস্টের পাশাপাশি তিনটি একদিনের ম্যাচ খেলবে ইংল্যান্ড। একদিনের ম্যাচ দিয়েই ইংল্যান্ডের এই সফর শুরু হবে। ৭ ও ৯ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম দুইটি একদিনের ম্যাচ। তৃতীয় ও শেষ একদিনের ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১২ অক্টোবর। একই মাঠে হবে সিরিজের প্রথম টেস্ট ২০ অক্টোবর থেকে। এরপর ঢাকায় ফিরে সিরিজের শেষ টেস্টটি শুরু হবে ২৮ অক্টোবর।

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুইটি একদিনের জন্য বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ ও মোশাররফ হোসেন রুবেল।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

কম খরচে আপনার বিজ্ঞাপণ দিন। প্রতিদিন ১ লাখ ভিজিটর। মাত্র ২০০০* টাকা থেকে শুরু। কল 016873284356

Check Also

সময় দিন, আপনাদের ধারণাকে ভুল প্রমাণ করবেঃট্রাম্প কন্যা

বাবাকে একটু সময় দেয়া উচিত বলে মন্তব্য করেছেন আমেরিকার ৪৫তম প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা …