Mountain View

এবারও লড়াই করে বিজয় ছিনিয়ে আনবো ইনশাল্লাহ – নাফিসা কামাল

প্রকাশিতঃ অক্টোবর ৩, ২০১৬ at ৬:২২ অপরাহ্ণ

20161003181610

স্পোর্টস ডেস্ক: কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল বলেছেন, বিপিএলের নতুন মৌসুমে মাঠে এবার লড়াই করে বিজয় ছিনিয়ে আনবো ইনশাল্লাহ। ট্রফি পাই আর না পাই, আমরা চাই ভালো খেলতে যাতে সবাই আমাদেরকে মনে রাখে।

‘ভিক্টোরিয়ান্সদের সাথে তুমিও থাকবে মাঠে!’-এই শিরোনামে ‘ভিক্টোরিয়ান্স বোলার হান্ট’ কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল বলেন, আপনারা বলেন আমি কুমিল্লার গর্ব কিন্তু আমি বলি কুমিল্লা আমার গর্ব। যে দশজন ইয়েস কার্ড পেলেন তাদের পেয়ে আমরা আনন্দিত। সেই সাথে কৃতজ্ঞ তাদের কাছে, যারা আমাদের এই প্রতিযোগিতায় অংশ নিয়ে এটি সফল করলেন।

তিনটি ভেন্যু থেকে নির্বাচিত ৭০ জন বোলারের মধ্যে এই ১৫ জনকে নির্বাচিত করা হয়েছে। গ্র্যান্ড ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। ৭০ জন বোলারের মধ্য থেকে ১৫ জন বোলার নির্বাচিত করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

তিনি আরও বলেন, বিপিএলের প্লেয়ার ড্রাফটে কুমিল্লার রাসেলকে পেয়েছি। আমরা তাকে নিয়ে নিয়েছি। আগামীবার এ তালিকায় যেনো কুমিল্লার রাসেলের মতো আরও দু’তিনজন থাকে, যাতে আমরা তাদের দলে নিতে পারি।

বাংলাদেশ প্রিমিয়ার লীগে দল গঠনের আগে এই ‘বোলার হান্ট’ কর্মসূচি দিয়ে প্রস্তুতি শুরু করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নতুন ফ্রেঞ্চাইজি নিয়ে শ্বাসরুদ্ধকর ফাইনালে বরিশাল বুলসকে ৩ উইকেটে হারিয়ে বিপিএলের শিরোপা জিতে নিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এ সম্পর্কিত আরও

Mountain View