ঢাকা : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, মঙ্গলবার, ১০:২৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > খেলাধুলা > ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের ৩০৯ রানের বিশাল সংগ্রহ

ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের ৩০৯ রানের বিশাল সংগ্রহ

88e882de72722239540b991d9a137f37x480x320x79

কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিতে ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলছে ইংল্যান্ড। বিসিবি একাদশের হয়ে জাতীয় দলের ৫ ক্রিকেটার ফতুল্লায় মাঠে নেমেছেন। তাদের প্রস্তুতিটাও হয়েছে বেশ ভালো। যেখানে ব্যর্থ হয়ছেন সৌম্য সরকার। ইমরুল-নাসির-মুশফিকের ব্যাটে আগে ব্যাটিং করে বিসিবি একাদশ ৯ উইকেট হারিয়ে ৩০৯ রান সংগ্রহ করেছে। ইংলিশদের জন্য জয়ের লক্ষ্য দাঁড়িয়েছে ৩১০ রান।

 

ইনিংসের শুরুতে সৌম্য ব্যক্তিগত ৭ রানে ফিরে গেলেও নাজমুল হোসেন ও ইমরুল মিলে দ্বিতীয় উইকেটে ৮৫ রান যোগ করেন। নাজমুল ব্যক্তিগত ৩৬ রানে ফিরে গেলে ক্রিজে নামেন মুশফিক। তৃতীয় উইকেটে ইমরুল-মুশফিক মিলে যোগ করেন ৭১ রান। ততক্ষণে বিদায় নেন ইমরুল কায়েস। ৯১ বলে ১১ চার ও ৬ ছয়ে ইমরুল ফতুল্লায় ঝড় তোলেন। তাকে থামান বাঁহাতি পেসার ডেভিড উইলি।

 

এরপর মুশফিক (৫১), নাসির হোসেনের (৪৬) ব্যাটে বিসিবি ৩০৯ রান সংগ্রহ করে।

 

ইংল্যান্ডের বোলারদের মধ্যে ক্রিস ওকস সর্বোচ্চ তিনটি উইকেট নিয়েছেন। ৯ ওভারে ৫২ রান খরচায় তিনি তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া ডেভিড উইলি ও বেন স্টোকস নিয়েছেন দুটি করে উইকেট। বাকি একটি উইকেট নিয়েছেন আদিল রশিদ।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *