“কোনো পজিশনেই আপত্তি নেই মোসাদ্দেকের”

প্রকাশিতঃ অক্টোবর ৪, ২০১৬ at ১২:২১ পূর্বাহ্ণ

7733335cf60c3c9f729daf3601f754c0-mosaddek
জাতীয় দলের হয়ে শেষের দিকে ব্যাট করার মানসিক প্রস্তুতি ছিল মোসাদ্দেক হোসেনের। দল চাইলে সামনেও লোয়ার-মিডল অর্ডারে ব্যাটিংয়ে আপত্তি নেই তরুণ এই অলরাউন্ডারের।

গত ঢাকা প্রিমিয়ার লিগে বেশ কিছু ম্যাচে ছয় নম্বরে ব্যাট করেছেন মোসাদ্দেক। লোয়ার অর্ডারদের নিয়ে দারুণ ব্যাটিং করে আবাহনীকে জিতিয়েছেন কয়েকটি ম্যাচ।

মূলত আবাহনীর হয়ে পরিণত পারফরম্যান্সেই বাংলাদেশের ওয়ানডে দলে জায়গা পেয়েছেন মোসাদ্দেক। আফগানিস্তান সিরিজের শেষ দুটি ম্যাচ খেলেছেন। দুই ম্যাচেই ব্যাট করেছেন ৭ নম্বরে। প্রথম ম্যাচে নড়বড়ে জায়গা থেকে দারুণ ব্যাট করে বাংলাদেশকে এনে দিয়েছিলেন লড়ার মতো রান।

দলে ডাক পাওয়ার আগেই মোসাদ্দেকের ধারণা ছিল, জাতীয় দলেও তার ভূমিকা থাকতে পারে আবাহনীর মতো।

“আমি যখন প্রিমিয়ার লিগে ভালো খেললাম, তখন আমার মনে হয়েছিল যে আন্তর্জাতিক ক্রিকেটে খেললেও এ রকম সময়ে ব্যাটিং করতে হতে পারে। মানসিক প্রস্তুতি ওইরকম ছিল যে লোয়ার অর্ডারে ব্যাট করতে হবে।”

মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিমরা থাকায় বাংলাদেশ দলে ওপরে ব্যাট করার সুযোগ মোসাদ্দেকের সামান্যই। দলের প্রয়োজনে যে কোনো জায়গায় ব্যাট করতে আপত্তি নেই তার নিজেরও।

“আমার কাছে দলই আগে। দলের চাওয়া অনুযায়ী যেখানে ব্যাটিং করতে হবে, সেখানেই করব। ম্যানেজমেন্ট ভালো বুঝবে যে আমাকে কোথায় খেলাবে।”

এ সম্পর্কিত আরও