সাকিব-শিশির দম্পতি আয়নাবাজি’র টিকেট পেলেন না !

প্রকাশিতঃ অক্টোবর ৪, ২০১৬ at ১১:১০ অপরাহ্ণ

d86afcfa9e53bebca924ea76d96e7b39x300x182x12

সাকিব আল হাসান ও শিশির দম্পতি বরাবরই বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে উত্সাহ দেন। শোবিজ ওয়ার্ল্ডের অধিকাংশই সারাদেশের বাঙালির মতো এই বিশ্বসেরা অলরাউন্ডারের ভক্ত। অনেক তারকাদের সাথেই এই প্রখ্যাত দম্পতির শখ্য দারুণ ! নিজের পেশাগত ব্যস্ততার ভেতরেও নিজের খানিক অবসর পেলেই সিনেমা হলে গিয়ে বাংলাদেশী চলচ্চিত্র দেখেন এই ক্রিকেট সুপারস্টার। আজ ৪ অক্টোবর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমা হলে এই দম্পতি আয়নাবাজি দেখতে গিয়েছিলেন। কিন্তু পুরো হাউজফুল বলে ফিরে এসেছেন। পরে ছবির প্রযোজক টিমের সাথেও কথা বলেন এই দম্পতি। আয়নাবাজি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান টম ক্রিয়েশনের কর্মকর্তা রাশিদুল মজিদ মামুন বলেন, ‘এ বিষয়টিকে আমরা বাংলা চলচ্চিত্রে আরো একটি ইতিবাচক ইঙ্গিত বলেই ভাবছি।

 

এদেশের হাই প্রোফাইল সেলিব্রিটি দম্পতিদের অন্যতম সাকিব -শিশির। তারা টিকেট না পেয়ে আমাদের সাথে যোগাযোগ করলেও আমরা অন্য দুটি সিনেপ্লেক্সে টিকেটের ব্যবস্থা করেও ব্যর্থ হই। এতে সাকিব আল হাসান নিজেও অবাক হয়ে আমাদের জানান, আমরা টিকেট না পেলেও দুঃখ নেই। কিন্তু বাংলা চলচ্চিত্র নিয়ে দর্শকদের এই অসাধারণ কৌতুহলে মুগ্ধ হয়েছি।’

 

এ প্রসঙ্গে আয়নাবাজি’র নির্মাতা অমিতাভ রেজা বলেন, ‘আমিও শুনেছি। সাকিব এর আগে আমার বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। আর একজনঅনেকের মতো আমি নিজেও তার ভক্ত। কিন্তু তারা নিজেরা টিকেট কিনতে গিয়ে ফেরত আসার ঘটনায় কিছুটা খারাপ লেগেছে যে তাদের দেখাতে পারিনি। হয়তো পরের শো’তে দেখবেন তারা। কিন্তু এই যে হাউজফুল পরিবেশ, নিজের ছবির এই দর্শক উন্মাদনা- এটা বাংলা চলচ্চিত্রের জন্য এক অনন্য ঘটনা। এ বিষয়টি ভেবে ভালো লাগছে।

এ সম্পর্কিত আরও