Mountain View

টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৪; আহত ৬

প্রকাশিতঃ অক্টোবর ৫, ২০১৬ at ১১:৩৬ পূর্বাহ্ণ

14608054_1701250543529815_196165461_nটাঙ্গাইল প্রতিনিধিঃ  টাঙ্গাইলে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের চাকা ফেটে উল্টে গিয়ে চারজন নিহত হয়েছে এবং গুরুতর আহত হয়েছে ৬ জন ।

আজ বুধবার সাকাল ৬ টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের জোকারচর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ৪জনের মৃত্যু হয়। আহত হয় অনন্ত ৬ জন।

এই ঘটনায় নিহতরা হলেন- পাবনা জেলার বেড়া উপজেলার বেড়া শম্ভুপুর গ্রামের বোকাই মিঞার ছেলে সোহেল মিঞা (৩৫), গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কমলপুর গ্রামের আসাদুর রহমানের ছেলে সুজন (৩৮), বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার হাশিমপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে আফছার (৬০) ও অজ্ঞাতনামা একজন।

এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু (পূর্ব) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাবুর রহমান গণমাধ্যম সংবাদকর্মীদের বলেন, সকালে নারায়ণগঞ্জ থেকে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল সিমেন্ট বোঝাই একটি ট্রাক। পথে জোকারচর এলাকায় পৌঁছলে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায় ট্রাকটি। ট্রাকটি সিমেন্টের বস্তার উপর ২৬ জন যাত্রী নিয়ে চলছিল। দুর্ঘটনায় তারা সিমেন্টর নীচে চাপা পড়লে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়। আহত হয় অন্তত ৬ জন। পরে আহতদের উদ্ধার করে দ্রুত টাঙ্গাইল সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

এ সম্পর্কিত আরও

Mountain View