ঢাকা : ২৭ মার্চ, ২০১৭, সোমবার, ৬:৪০ অপরাহ্ণ
সর্বশেষ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

খাদিজার পাশে ফখরুল

mirza-fakhrul
স্কয়ার হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা সিলেটের কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকেদেখে এসে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই ঘটনার জন‌্য সরকারি দলের‘প্রশ্রয়কে’ দায়ী করেছেন।

বুধবার দুপুরে হাসপাতালে আইসিইউতে চিকিৎসকদেরনিবিড় পর্যবেক্ষণে থাকা খাদিজাকে দেখেন বিএনপি মহাসচিব।

সিলেট সরকারি মহিলা কলেজের এই ছাত্রী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ‌্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলমের হামলায় আহত হয়ে এখন জীবন সঙ্কটে রয়েছেন।

ফখরুল বলেন, “একটা ভয়াবহমানবতাবিরোধী ঘটনা। তাকে (খাদিজা) নির্মমভাবে, অমানবিকভাবে, নরপিশাচের মতোএকজন ছাত্রলীগের নেতা হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে।

“এই ঘটনা থেকে আবার প্রমাণিত হয়েছেযে সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে এবং তারা কীভাবে সন্ত্রাস চালিয়ে যাচ্ছে।”
আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির জন‌্য ক্ষমতাসীন দলকে দায়ী করে তিনি বলেন, “সিলেটের খাদিজার ঘটনা শুধু নয়, ইতোমধ্যে দেশেআরও বহু ঘটনা ঘটেছে। দুঃখজনকভাবে সরকারি দলের প্রশ্রয়েই এই ঘটনাগুলোঘটছে।”

খাদিজার ওপর আক্রমণকারীর শাস্তি দাবি করেন বিএনপি মহাসচিব।

এই কলেজছাত্রীর বর্তমান অবস্থা বর্ণনা করে তিনি বলেন, “চিকিৎসকরা আমাকে জানিয়েছেন, সে এখন জীবন ও মৃত্যুরমাঝখানে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তারা বলতে পারবেন যে, তারঅবস্থাটি কী দাঁড়াবে।”

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

শততম টেষ্টের জয় নিয়ে প্রশ্ন তোলায় আইসিসিকে ধিক্কার জানালো বিসিএসএফ

স্পোর্টস ডেস্ক::- শ্রীলংকার বিপক্ষে ২ ম্যাচ টেষ্ট সিরিজের ১ম ম্যাচটি হরে গেলেও ২য় ম্যাচে দারুন …