Mountain View

ছবির চিত্রায়ন শেষ না হওয়া পর্যন্ত কারও প্রেমে পড়তে পারবেন না নায়িকা!

প্রকাশিতঃ অক্টোবর ৬, ২০১৬ at ৯:১৬ অপরাহ্ণ

nidhdi

বলিউড হার্টথ্রব টাইগার শ্রফের নায়িকা হিসেবে ‘মুন্না মাইকেল’ ছবির মাধ্যমে অভিষেক হচ্ছে নিধি আগারওয়ালের। চমকপ্রদ ব্যাপার হলো, সেটে কিংবা বাইরে চিত্রায়ন শেষ না হওয়া পর্যন্ত কারও প্রেমে পড়তে পারবেন না তিনি!

তাই ছবিটিতে কাজ করার জন্য প্রেম করা যাবে না এমন চুক্তিতে স্বাক্ষর করেছেন এই তরুণী।গত সপ্তাহে নাচনির্ভর ছবিটির চিত্রায়ন শুরু হয়। নিধি যোগ দেবেন আগামী ৮ অক্টোবর।

তিনি বললেন, “চুক্তিনামাটি দু’বার পড়তে হয়েছে বিশ্বাস করার জন্য। তবে আমার সত্যিই কোনো সমস্যা নেই। বুঝতে পারছি নির্মাতারা আমার কাছ থেকে শতভাগ আন্তরিকতা পেতেই এমন শর্ত দিয়েছেন।

আমার মনে হচ্ছে, তারা এই শর্ত জুড়ে দিয়েছেন কারণ সহশিল্পীর সঙ্গে প্রেম প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর প্রচারণার সহজ প্রবণতা। এটা ছবি থেকে মনোযোগ সরিয়ে দেয়।”

যোগ করে নিধি বললেন, ‘এখন আমাকে মোবাইল ফোন ছেড়ে চার ঘণ্টা করে মহড়া করতে হবে। এতে সুবিধেই হবে। কে কল করলো তা নিয়ে ভাবতে হবে না! এটা অবশ্য পাঁচ-ছয় মাসের ব্যাপার। আমি এর সঙ্গে মানিয়ে নেবো।’

এদিকে শুধু অভিনেত্রীর জন্য এই শর্তের কারণ জানাতে গিয়ে ছবিটির প্রযোজক ভিকি রজনী বলেন, ‘টাইগার ইতিমধ্যে তারকা বনে গেছে। আর এ ছবির মাধ্যমে নিধির অভিষেক হবে। ও প্রতিভাবান মেয়ে। আমরা ওর মধ্যে প্রয়োজনীয় সম্ভাবনা দেখেছি। আমরা চাই না সে বিভ্রান্ত হোক। শর্তটি তার জন্য ভালোই হবে।’

তারকাদের জন্য সাম্প্রতিক সময়ের সবচেয়ে উদ্ভট শর্ত মনে করা হচ্ছে এটাকে। বলিউডে এমন ঘটনা বিরল। সম্ভবত সর্বকালের সবচেয়ে আলোচিত চুক্তি!

এ ঘটনা বলিউডে ‘পুরুষ-প্রাধান্য’ বিতর্ককে আরেকবার জাগিয়ে তুলতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।  শর্তটিতে বৈষম্য কিংবা পুরুষ-প্রাধান্য ব্যাপার আছে বলে মনে করেন কি-না জানতে চাইলে প্রযোজক বলেন, ‘দেখুন আমরা কিন্তু ওর মাথায় বন্দুক তাক করে চুক্তিতে সই করাইনি। ও নিজে থেকেই রাজি হয়েছে। এটা ওর জন্য বড় সুযোগ। ফেব্রুয়ারির মধ্যে কাজটা শেষ হয়ে যাবে।’

এ সম্পর্কিত আরও

Mountain View