বোর্ডের কথা অমান্য করে সিরিজ খেলবে ভারতে!

প্রকাশিতঃ অক্টোবর ৬, ২০১৬ at ২:১৪ অপরাহ্ণ

20161006140657স্পোর্টস ডেস্ক: বোর্ড বার বারই হুমকি দিচ্ছে ইনদওরে তৃতীয় ও শেষ টেস্ট বাতিলের। কিন্তু সিরিজ বাতিলের, ইনদওরে তৃতীয় ও শেষ টেস্ট না হওয়ার কোনও পূর্বাভাস বুধবার রাত পর্যন্ত নেই।
ইনদওরে পিচ নিয়ে প্রস্তুতি যেমনটি থাকার কথা সেভাবে প্রস্তুত করা হচ্ছে। বৃষ্টির পর মাঠ তৈরির কাজে যেমন তদারকি চালানোর ছিল, চলছে। এদিকে মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থার এক কর্তা বিকালের দিকে ফোনে জানালেন, তাঁদের কাছে টেস্ট বাতিলেরকোনও বার্তা নেই।

বৃহস্পতিবারই সুপ্রিম কোর্টে লোঢা কমিটির রিপোর্ট নিয়ে শুনানি রয়েছে। কোহলিদের বোর্ড তাদের পক্ষ জানাবে যে, কেন লোঢা কমিটির সমস্ত পরামর্শ তারা মানছে না। ওয়াকিবহাল মহলের ধারণা, আদালত অবমাননার দায়ে সরিয়ে দেওয়া হতে পারে বোর্ড প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর এবং সচিব অজয় শিরকে’কে।
বোর্ড স্তব্ধ হয়ে যাওয়ার আতঙ্কের মধ্যেও শেষ টেস্ট নিয়ে কাজ এগোচ্ছে। কলকাতায় সিরিজ জিতে বুধবার বিকালেই ইনদওর রওনা হলেন বিরাট কোহলিরা। ভারতীয় দলের মধ্যেও টেস্ট বাতিলের কোনও আগাম খবর নেই। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড একই কথা জানিয়েছে। কেন উইলিয়ামসন’রা পৌঁছে গিয়েছেন ইনদওর। উইলিয়ামসন ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে ইডেনে খেলতে পারেননি। তিনি অনেকটা সেরে উঠেছেন এবং ইনদওরে নামতে পারেন।
পিচ নিয়ে পূর্বাভাস অশ্বিনদের আশ্বস্ত করতে পারে। বল ঘোরার আশ্বাস দিচ্ছেন কিউরেটর।

এ সম্পর্কিত আরও