Mountain View

জন্মের পর থেকেই রিয়ালের ভক্ত ‘মেসি’

প্রকাশিতঃ অক্টোবর ৭, ২০১৬ at ৮:৫৬ পূর্বাহ্ণ

20161007085038
স্পোর্টস ডেস্ক: রিয়াল মাদ্রিদের অ্যাটাকিং মিডফিল্ডার ইসকো ক’দিন আগে বলেছিলেন যে, তিনি রাস্তায় ‘মেসি’র সঙ্গে বের হতে পারেন না। মেসি সাথে থাকলে তিনি নাকি তার নাম ধরে ডাকতে বিব্রতবোধ করেন। আর এবার জানালেন, মেসি জন্মের পর থেকেই রিয়াল মাদ্রিদের সমর্থক।

প্যাঁচ বেধেছে আসলে ‘মেসি’ নাম নিয়ে। এই মেসি বার্সেলোনার স্ট্রাইকার লিওনেল মেসি নন। ‘মেসি’ হলো তার একটি পোষা কুকুরের নাম। হ্যা, নিজের প্রিয় পোষা কুকুরে নাম ‘মেসি’-ই রেখেছেন ইসকো। তবে আদৌ বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে অপমান করে নয় বরং ভালোবেসে।

২০১৩ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেন ইসকো। তার আগে ছিলেন স্পেনের আরেক ক্লাব মালাগায়। রিয়ালে যোগ দেয়ার পরও লিওনেল মেসির প্রতি নিজের ভালবাসার কথা জানান ইসকো। মালাগায় থাকা কালে ইসকোর একটি কুকুর ছিল। সেটা এখনো তার সঙ্গে আছে। আদর করে তিনি ওই কুকুরের নাম রাখেন ‘মেসি’। কুকুরের এই নাম রাখা নিয়ে ইসকো তখন বলেন, ‘আমি আমার কুকুরের নাম ‘মেসি’ রেখেছি। কারণ, লিওনেল মেসি বিশ্বসেরা খেলোয়াড়। তার নামেই আমার প্রিয় কুকুরের নাম রেখেছি।’

ক’দিন আগে ইসকো জানান আরেক তথ্য। ‘মেসি’কে নিয়ে তিনি নাকি রাস্তায় বের হতে পারেন না। কুকুরকে ‘মেসি’ বলে না ডাকলে সে ডাক শোনে না। আর সবার সামনে কুকুরকে মেসি বললে ডাকলে সবাই তার দিকে অন্যভাবে তাকায়।অনেকেই মনে করে, রিয়ালের খেলোয়াড় হিসেবে বার্সেলোনার মেসিকে অপমান করার জন্যই তিনি কুকুরের এই নাম রেখেছেন। কিন্তু আসলেতা নয়। ইসকোর কুকুরপ্রীতি রিয়াল মাদ্রিদের সবাই জানেন। তার অন্য দু’টি কুকুরের নাম জুনিয়র এবং বাবু।

স্পেনের এক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, ‘আপনার কুকুরগুলোও কি রিয়ালের সমর্থক?’ ইসকো মজা করে বলেন, শুধু জুনিয়র আর বাবু নয়, মেসিও রিয়ালের সমর্থক। মেসি তো তার জন্মের পর থেকেই রিয়ালের সমর্থক।’

এ সম্পর্কিত আরও

Mountain View