Mountain View

জয় কাউন্সিলর হিসেবে যোগ দেবেন আ’লীগের সম্মেলনে

প্রকাশিতঃ অক্টোবর ৭, ২০১৬ at ১২:০৫ পূর্বাহ্ণ

sazeeb joy

আওয়ামী লীগের ২০তম সম্মেলনে রংপুর জেলার কাউন্সিলর হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

গতকাল (বৃহস্পতিবার) ৬ অক্টোবর দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক দপ্তর উপকমিটির রংপুর বিভাগীয় সভায় দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এ কথা জানান।

তিনি জানান, ইতিমধ্যে রংপুর জেলা থেকে সজীব ওয়াজেদ জয়কে কাউন্সিলর করে দপ্তরে তালিকা পাঠানো হয়েছে। রংপুরের সন্তান হিসেবেই তিনি কাউন্সিলে অংশ নেবেন।

ছাত্রলীগ নেতা বদরুল আলমের হাতে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাজিদা আক্তার নার্গিসকে কুপিয়ে জখম হওয়ার ঘটনা প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, প্রার্থনা করি, তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। ইতিমধ্যে প্রধানমন্ত্রী তার চিকিৎসার সব দায়ভার নিয়েছেন।

হানিফ আরও বলেন, এ ঘটনায় জড়িত বদরুলকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই- অপরাধী যেই হোক, সে ছাত্রলীগ, যুবলীগ, ছাত্রদল কিংবা যুবদল এটা আমাদের কাছে বিবেচ্য বিষয় নয়। অপরাধী অপরাধীই।

তিনি বলেন, অপরাধীকে আইনের আওতায় আনা হয়েছে। তার বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে। ভবিষ্যতে যেন কেউ এই ধরনের ঘটনা ঘটাতে না পারে। ভবিষ্যতে কেউ যেন দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ণ না করতে পারে।

সভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল মান্নান, এ কে এম এনামুল হক শামীম, এস এম কামাল হোসেন ও মাহমুদুল হাসান রিপন উপস্থিত ছিলেন।

উপ-কমিটির সদস্যদের কেউ নেমকার্ড, পোস্টার কিংবা বিলবোর্ড করলে সঙ্গে সঙ্গে তাকে বাদ দেওয়া হবে বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সম্পর্কিত আরও

Mountain View