Mountain View

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ : মিরপুরে টিকেটের জন্য দীর্ঘ লাইন

প্রকাশিতঃ অক্টোবর ৭, ২০১৬ at ৯:৪৭ পূর্বাহ্ণ

আজ শুরু হচ্ছে বাংলাদেশ ইংল্যান্ডের  প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচ। এই ম্যাচ নিয়ে এদেশের ক্রিকেট ভক্তদের মধ্যে বেশ চরম উত্তেজনা কাজ করছে। অনেকেই ব্যাপকভাবে আগ্রহী সরাসরি মাঠে গিয়ে খেলা দেখবেন। আর সে ইচ্ছাকে পূর্ণতা দিতেই রাত থেকে রাজধানীর মিরপুর শেরে বাংলা আন্তর্জাতিক স্টেডিয়ামের কাছে দীর্ঘ লাইন দেখা গেছে।  প্রচুর বৃষ্টি হলেও সকাল থেকে ফের দীর্ঘ লাইন শুরু হয়। যেন যেভাবেই হোক একটি টিকেট পেতেই হবে।  এদিকে টিকিট কালোবাজারিতে চলে যাওয়ার অভিযোগও করছেন অনেকেই।

ধানমন্ডি থেকে আসা ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র শাওন জানান, তিনি রাত থেকেই মিরপুরে আছেন। তিনি ও তার এক বন্ধু খেলা দেখবেন এজন্যই লাইনে দাঁড়িয়ে আছেন রাত থেকেই।  টিকিট পাবেন নিশ্চিত? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পবো তো অবশ্যই, এরপরেও যদি না পাই তাহলে সেটা হবে আমার জন্য চরম হতাশাজনক।

আশা বিশ্ববিদ্যালয়ের বিবিএর ছাত্র মারুফ বলেন, আমি ভোরে এসেছি। মাশরাফবাহিনীর খেলা যেভাবেই হোক আমাকে দেখতে হবে।  টিকিট পাওয়ার জন্যই লাইনে দাঁড়িয়েছি। বৃষ্টিতে ভিজতে হয়েছে।  এখন টিকিট পেলেই হয়। তবে আশেপাশে বেশকিছু সন্দেহজনক মানুষ ঘোরাফেরা করছেন। এদের কালোবাজারির লোক মনে হচ্ছে।

রাত থেকে একটি টিকিটের জন্য এই দীর্ঘ লাইন যেন গোটা মিরপুরকে ছুঁয়ে যাচ্ছে।  মিরপুর দুই নমবর থেকে একদিকে ১০ নম্বর অন্যদিকে দুই নম্বরের দিকে ঠেকেছে।

 

 

এ সম্পর্কিত আরও

Mountain View